১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে অনলাইন জুয়ারী গ্রেফতার বরিশাল বিমানবন্দর এরিয়া ভাঙ্গন রোধে কাজ করছে সরকার : পানিসম্পদ প্রতিমন্ত্রী বিমানবন্দরে গৃহবধূকে মারধর।। বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা: চরম দুশ্চিন্তায় জেলেরা ! মায়ের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মেয়ের, শাস্তির দাবিতে মানববন্ধন উজিরপুরে তাবিজ দেয়ায় ইমামকে বহিষ্কার, খুলে নেওয়া হলো দানের মালামাল বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা দুমকিতে কাওসার আমিনের উঠােন বৈঠকে হাজার হাজার জনতার ঢল

নাজিরপুরে পৃথক হামলায় মুক্তিযোদ্ধা সহ ৮জন আহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধিঃ
পিরোজপুরের নাজিরপুরে পৃথক হামলায় এক মুক্তিযোদ্ধা সহ ৮ জন আহত হয়েছে। আহত ৩ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
জানা গেছে, শনিবার (১৮জুলাই) জমি নিয়ে বিরোধের জেরে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের দক্ষিন বানিয়ারী গ্রামের প্রতিপক্ষের হামালায় মোঃ আফজাল হোসেন সর্দার (৮১) নামের এক মুক্তিযোদ্ধা ও তার নাতি সাব্বির হোসেন সর্দার(২২) কে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ছাড়া পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার (১৭ জুলাই) সন্ধ্যায় উপজেলার মালিখালী ইউনিয়নের যুগিয়া গ্রামের উভয় পক্ষের হামলায় ৬ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
আহত মুক্তিযোদ্ধার কন্যা সাবিনা খানম জানান, স্থাণীয় বেলায়েত সর্দার আমাদের একটি জমি জোর করে খাচ্ছে। এ নিয়ে শনিবার সকাল ৯টার দিকে আমার বাবা মুক্তিযোদ্ধা আফজাল হোসেন সর্দার জিজ্ঞাসা করতে গেলে স্থানীয় ইউপি সদস্য মোঃ নজরুল সর্দার ও বেলায়েত সর্দারের নেতৃত্বে ১০/১২জন তাকে প্রথম লাথি ও পরে বেধমভাবে পিটিয়ে আহত করে। এ সময় আমার ভাইরপো তাকে ছাড়াতে গেলে তাকেও পিটিয়ে আহত করা হয়।
এ ব্যাপারে অভিযুক্ত বেলায়েত সর্দার ও ইউপি সদস্য মোঃ নজরুল সর্দারের সাথে মুঠো ফোনে কথা হলে তারা জানান, ওই মুক্তিযোদ্ধার নাতি প্রথমে বেলায়েত সর্দারের উপর হামলা করে। এ ঘটনায় পরে তাকে ৫/৬টি চর থাপ্পর দেয়া হয়েছে। মুক্তিযোদ্ধার উপর কোন হামলার ঘটনা ঘটেনি।
স্থাণীয় মাটিভাঙ্গার বানিয়ারি ফাঁড়ি পুলিশের এসআই মোঃ শাহজামান জানান, হামলার ঘটনা শুনে সেখানে গিয়ে ওই মুক্তিযোদ্ধাকে উদ্ধার করে তাকে হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে।

এ ছাড়া শুক্রবার (১৭জুলাই) সন্ধ্যায় উপজেলার মালিখালী ইউনিয়নের যুগিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে উভয় পক্ষের সংঘর্ষে ওই গ্রামের দেলোয়ার শেখের স্ত্রী মাকসুদা বেগম (৪২) ও তার পুত্র মামুন শেখ (২৫) এবং প্রতিপক্ষের মোফাজ্জেল শেখ (৬০), তার স্ত্রী আঞ্জুয়ার বেগম (৪৫), পুত্র আরমান শেখ (১৮)সহ ৪ জন গুরুতর আহত হয়েছে। আহত মোফাজ্জেল, তার স্ত্রী ও পুত্রকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
নাজিরপুর থানা পুলিশের অফিসার ইন চার্জ মোঃ মুনিরুল ইসলাম মুনির জানান, মুক্তিযোদ্ধার উপর হামলার বিষয়টি শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ