১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

নাজিরপুরে স্কুল ছাত্রী ধর্ষনের চেষ্টার অভিযোগে মামলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুরে স্কুল ছাত্রী ধর্ষনের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভেগী স্কুল ছাত্রীর মা বাদী হয়ে গত সোমবার রাতে (২৫এপ্রিল) থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে গত রবিবার (২৪ এপ্রিল)উপজেলার সদর ইউনিয়নের হরিপাগলা গ্রামে। অভিযুক্ত জয়দেব বেপারী ওই গ্রামের নিত্যানন্দ বেপারীর ছেলে। আর ভুক্তভোগী স্কুল ছাত্রী স্হানীয় কবিরাজ বাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।
থানায় দেয়া অভিযোগ সুত্রে জানা গেছে, ওই স্কুল ছাত্রী স্কুলে যাওয়া আসার পথে অভিযুক্ত জয়দেব বেপারী প্রায়ই কুপ্রস্তাব দেয়া সহ উত্যক্ত করে আসছে। এতে সে রাজী না হওয়ায় তাকে বিভিন্নভাবে ভয়-ভীতি ও হুমকী দিয়ে আসছে। এর ধারাবাহিকতায় গত রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাদের নিজ বাড়ির পুকুরে হাত-মুখ ধৌত করতে গেলে অভিযুক্ত তাকে ধর্ষনের উদ্দেশ্যে পিছন থেকে ঝাপটে ধরে ধর্ষনের চেষ্টা করে। এ সময় ভুক্তভোগী স্কুল ছাত্রী সম্ভ্রম রক্ষার্থে ডাক চিৎকার দিয়ে ও ওই যুবককে ধাক্কা দিয়ে দৌড়ে পালিয়ে যায়। ধর্ষনের চেষ্টার বিষয়টি পরিবারকে জানালে ওই যুবকের পিতা-মাতা বরং ভুক্তভোগীর পরিবারকে বিষয়টি চাপিয়ে যেতে যাওয়া সহ দেখিয়ে দেওয়ার হুমকী প্রদান করেন।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এ ঘটনায় ভুক্তভোগী স্কুল ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ