২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশাল- পটুয়াখালী মহাসড়কে চেয়ারম্যান পরিবহন খাঁদে, নিরাপদে আছে যাত্রীরা চরমোনাই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী খান মামুনের গনসংযোগ গাবতলীতে উঠান বৈঠককালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সিটন ফুটপাতে জমে উঠছে ঈদ কেনাকাটা পূর্ব শত্রুতার জের ধরে গৌরনদীতে শিশুসহ ৪ সদস্যকে মারধর।। রোজার মাঝে রয়েছে আল্লাহর প্রতি সুদৃঢ় ঈমান রাখার সবিশেষ প্রশিক্ষণ —ছারছীনার পীর ছাহেব। গলাচিপায় মাছ ধরাকে কেন্দ্র করে গৃহবধূকে মারধর কলাপাড়ায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে প্রকাশ্যে খাল ভরাট বরিশালে অভয়াশ্রমের নিষিদ্ধ সময়ে মাছ ধরার অপরাধে ৮ জেলেকে জরিমানা বরিশাল-পটুয়াখালীসহ দেশের ৮ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা

নাজিরপুরে সড়ক দূর্ঘটনায় আহত কিশোরের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের নাজিরপুর উপজেলায় বাসের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মেহেদী হাসান শেখ (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল সোয়া ১০টার দিকে খুলনায় মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে তার মৃত্যু হয়।
মেহেদী একই উপজেলার সদর বাজারের বাসিন্দা ফজর আলী শেখের ছেলে।

এর আগে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে নাজিরপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের উপজেলার পাতিলাখালী এলাকায় তিনি দুর্ঘটনার শিকার হয়।

জানা গেছে, শুক্রবার বিকেলে ও তার দুই বন্ধু সবুজ শেখ (১৫) ও রাকিব মল্লিক (১৭) একটি মোটরসাইকেলে নিয়ে বের হয়। পরে ওই মহাসড়কের পাতিলাখালী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি নাজিরপুর বাসস্ট্যান্ডগামী একটি বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের ওই তিন আরোহী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সন্ধ্যার দিকে আহত তিনজনকেই উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে মেহেদীর মৃত্যু হয়। অন্য দুই কিশোর খুমেক হাসপাতালে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করেছেন ওই স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. ইসরাত জাহান জেরিন।

সর্বশেষ