১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

নিখোঁজের দুইদিন পর মিলল মোটরসাইকেল চালকের লাশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মাদারীপুর থেকে নিখোঁজ হওয়ার দুইদিন পর বৃহস্পতিবার সকালে ইবু খান (২৪) নামে এক মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার করা হয়েছে। শিবচরের সীমান্তবর্তী শরিয়তপুরের নাওডোবা এলাকার একটি ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত ইবু খান মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা গ্রামের আনোয়ার খানের ছেলে।

পুলিশ, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার পাঁচখোলা গ্রামের ইবু খান ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। মঙ্গলবার সন্ধ্যার পর মাদারীপুর মস্তফাপুর এলাকা থেকে ভাড়ায় মটরসাইকেলে দুই যাত্রী নিয়ে ছিলারচর যাওয়ার উদ্দেশ্যে বের হন ইবু। পরে রাতে বাড়ি ফিরতে দেরি হওয়ায় তার মোবাইলে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে ফোন বন্ধ পান তার পরিবারের লোকজন। ঘটনাটি পুলিশকে অবহিত করলে, ইবুর মোবাইল ট্রাকিং করে মাদারীপুর ছিলারচর এলাকায় তার সর্বশেষ উপস্থিতি দেখতে পান পুলিশ।

বুধবার নিখোঁজের পরিবার ছিলারচর এলাকায় ইবু খানের খোঁজ নিতে গেলে স্থানীয়ভাবে তারা জানতে পারেন হৃদয় নামে একটি ছেলে এলাকায় একটি মোটরসাইকেল নিয়ে ঘুরছেন। সারাদিন খোঁজাখুজি করেও হৃদয়কে পাওয়া যায়নি। পরে শিবচর থানা পুলিশ হৃদয়ের সর্ম্পকে জানার জন্য তার পরিবারকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানায়, বুধবার সকালে শিবচর উপজেলার কাদিরপুর গ্রামের মোজাফফর মৃর্ধার ছেলে হৃদয় মৃর্ধাকে (২৫) একটি মোটরসাইকেল চালাতে দেখেছেন।

ইবু খানের চাচা তোতা খান জানান, আমাদের ধারণা ইবুকে হত্যা করে তার মোটরসাইকেল নিয়ে গেছে হৃদয় নামের মোটরসাইকেল যাত্রী।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা অভিযোগের পরই তদন্ত শুরু করি। বৃহস্পতিবার সকালে শরিয়তপুর নাওডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া হৃদয়ের বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে তার পরিবারের দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

সর্বশেষ