২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিখোঁজের ৯ঘন্টা পর খাল থেকে গৃহবধূর ভাসমান মরদেহ উদ্ধার!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী সদর ইউনিয়নের উত্তর টিয়াখালী গ্রামে নিখোঁজের ৯ ঘন্টা পরে স্থাণীয় একটি খাল থেকে বুধবার সকালে হোসনেয়ারা বেগম (৪০) নামের এক গৃহবধূর ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

হোসেনেয়ারা ওই গ্রামের হারুন গাজীর স্ত্রী। তার এক ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর সে বাবার বাড়ীতেই বসবাস করতো।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত হোসনেয়ারা বেগম মঙ্গলবার সকাল ১০টায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খুঁজেও তাকে পাওয়া জায়নি। আজ বুধবার সকালে স্থানীয়রা টিয়াখালী গ্রামের কাটাখালী ভাড়ানীর খালে হোসনেআরা বেগমের মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ওই খালের ছোবহান গাজীর বাড়ির সামনে থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে।

মরদেহ উদ্ধারকারী আমতলী থানার এসআই মোঃ আশ্রাফ আলী মুঠোফোনে জানান, নিহত হোসনেয়ারার শরীরে এবং গলার নীচে আঘাতের চিহ্ন রয়েছে।

হোসনেয়ার মা জাম্বিলা খাতুন অভিযোগ করে বলেন, আমার মেয়েকে শত্রæতা করে কেউ হত্যা করে লাশ খালে ফেলে রেখেছে। আমি আমার মেয়ের হত্যার বিচার চাই।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাখাওয়াত হোসেন তপু মুঠোফোনে বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা তদন্ত অব্যাহত আছে। #

সর্বশেষ