২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আগৈলঝাড়ায় বিদ্যুৎপৃষ্টে গৃহবধূর মৃ*ত্যু ভোলার তিন উপজেলায় ভোটের সরঞ্জাম যাচ্ছে কেন্দ্রগুলোতে নলছিটিতে চোর সন্দেহে গাছে বেঁধে যুবককে পি*টি*য়ে হ*ত্যা মঠবাড়িয়ায় ট্রাকচাপায় পরিবার পরিকল্পনা পরিদর্শক নি*হ*ত নিজের উৎপাদিত পেট্রোলে মোটরসাইকেল চালাচ্ছেন বরগুনার আনোয়ার উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভোলায় নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চরফ্যাশন উপজেলা পরিষদ নির্বাচন গলাচিপায় ৪৮ ঘণ্টার মধ্যে শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার বাবুগঞ্জ উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ পটুয়াখালীতে প্রিন্সিপালের নির্যাতনের শিকার সহকারী শিক্ষক

নির্বাচন ডিউটিতে নিয়োজিত অফিসার-ফোর্সদের ব্রিফিং প্রদান করলেন এসপি জাহিদ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন, স্টাফ রিপোর্টার:


রাত পোহালেই অনুষ্ঠিত হবে চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচন। নির্বাচন উপলক্ষ্যে নিরাপত্তা শতভাগ নিশ্চিত করতে নির্বাচন ডিউটিতে নিয়োজিত পুলিশ অফিসার-ফোর্সদের উদ্দেশ্য ব্রিফিং প্রদান করেছেন চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

রবিবার (২৭শে ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার সময় পুলিশ লাইন্স প্যারেড গ্রাউণ্ডে তিনি এ ব্রিফিং প্রদান করেন। এ সময় তিনি নির্বাচন ডিউটিতে নিয়োজিত অফিসার ফোর্সদের উদ্দেশ্যে নির্বাচন ডিউটিতে করনীয়-বর্জনীয় সম্পর্কে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন। উক্ত ব্রিফিং অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস, সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেল, সকল থানার অফিসার ইনচার্জসহ নির্বাচন ডিউটিতে নিয়োজিত অফিসার ফোর্স।

ভোট গ্রহণ শতভাগ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য করতে ডিউটিতে নিয়োজিত সকলের উদ্দেশ্যে পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, সকলকে ব্যক্তি ও দলের ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে হবে। ভোট গ্রহণ সুষ্ঠু করতে যা যা করণীয় তাই করতে হবে। তিনি আরও বলেন অবাধ ও সুষ্ঠু ভোট গ্রহন নিশ্চিত করতে জেলা পুলিশ ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। কারও গাফলতির কারণে অবাধ ভোট গ্রহণ বিঘ্নিত হলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন জাহাঙ্গীর আলম মালিক খোকন এবং ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন সিরাজুল ইসলাম মনি। নির্বাচনে যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য অত্যন্ত সতর্ক অবস্থায় রয়েছে প্রশাসন।

সর্বশেষ