১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

নির্ভেজাল সেবা নিশ্চিত করতে সবাইকে সতর্কতার সাথে কাজ করতে হবে : অতিরিক্ত পুলিশ কমিশনার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ ::: বরিশাল মেট্রোপলিটন অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম বলেছেন- পুলিশ কমিশনার মহোদয়ের নেতৃত্বে বরিশাল মেট্রোপলিটন পুলিশ এর ভুমিকা প্রশংসনীয় হচ্ছে। আমাদের এই ধারা অব্যাহত রাখতে হবে।

আজ (০৬ সেপ্টেম্বর) সোমাবার সকাল ৮ টায় অতিরিক্ত পুলিশ কমিশনার সদর-দপ্তর প্রলয় চিসিম পুলিশ লাইন্স বরিশালে মাস্টার প্যারেড পরিদর্শন করেন।

তিনি বলেন- আমাদের দ্বারা কোন লোক যেন ক্ষতিগ্রস্থ না বা এই দেশ সম্পর্কে বিরুপ মন্তব্য তৈরি না হয়, সে মর্মে আরও পেশাদারিত্বের সাথে কাজ করতে হবে, ক্ষতিগ্রস্থ ভুক্তভোগীকে সঠিকভাবে নির্ভেজাল সেবা নিশ্চিত করতে সবাইকে সতর্কতার সাথে অবশ্যই স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে সাবধানে থেকে কাজ করতে হবে। এ বিষয়ে কমিশনার মহোদয়ের কঠোর নির্দেশনা রয়েছে।

প্রতি সপ্তাহে এই মাস্টার প্যারেড চলমান থাকবে, মাস্টার প্যারেড ডিসিপ্লিন এর সহায়ক ভূমিকা পালন করে, একই সাথে বাজে দৃষ্টিভঙ্গী, দুর্নীতি থেকে নিজেকে দূরে রাখতে সাহায্য করে।

প্যারেডে নেতৃত্ব দেন, প্যারেড অধিনায়ক অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ ফারুক হোসেন ও প্যারেড উপ-অধিনায়ক আরআই (পুলিশ পরিদর্শক) বিএমপি মোঃ মোবাক্ষের হোসেন।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপস মোঃ এনামুল হক, উপ-পুলিশ কমিশনার সদর-দপ্তর মোঃ নজরুল হোসেন, উপ-পুলিশ কমিশনার সাপ্লাই এন্ড লজিস্টিকস মোঃ জুলফিকার আলি হায়দারসহ অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ।

সর্বশেষ