২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

নির্মিত হলো জিনিয়া জিনি’র মিউজিক ভিডিও ‘ও সাথী’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ

সম্প্রতি সিলেট সুনামগঞ্জ বিসম্ভপুর ও পাহাড় বিলাশ এর বিভিন্ন লোকেশনে নির্মিত হলো মডেল ও অভিনেত্রী জিনিয়া জিনি’র মিউজিক ভিডিও ‘ও সাথী’।
মো: সুয়েজ হোসেনের কথায় সুর ও সঙ্গীত আয়োজনে করেছেন সুমন বড়ুয়া।গানটিতে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী শরীফ খান। গানটিতে মডেল হিসাবে কাজ করেছেন কন্ঠশিল্পী শরীফ খান ও মডেল অভিনেত্রী জিনিয়া জিনি। ‘ও সাথী’ মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন এম এম মোহন খান।

মডেল ও অভিনেত্রী জিনিয়া জিনি বলেন, ‘ও সাথী’ খুবি সুন্দর একটি গান যেটা শুনেই কাজটি করতে রাজী হয়ে যাই।সিলেটের সুন্দর সুন্দর লোকেশনে গানটির চিত্রায়ন করেছেন নির্মাতা এম এম মোহন খান।
পরিচালক গানটিতে ধরে ধরে করেছেন।কন্ঠশিল্পী শরীফ খানের অসাধারণ গায়কী ও তার সাথে মডেল হিসাবে আমার প্রথম কাজ।আশা করছি গানটি দর্শক ভালো ভাবে নিবে।

পরিচালক এম এম মোহন খান বলেন, ‘ও সাথী’ গানটি অনেক ভালো। মডেল হিসাবে কন্ঠশিল্পী শরীফ খান ও জিনিয়া জিনি’র রসায়নটা ভালো ছিলো। আমি কাজটি ধরে ধরে করার চেষ্টা করেছি। আশা করছি ভালো কিছু হয়ছে।

সর্বশেষ