১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নেছারাবাদে তালাকের ৭ দিনের মধ্যেই প্রেমিকের বাড়িতে তরুণী!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরের নেছারাবাদে পরকীয়ার জেরে স্বামীকে তালাক দেওয়ার সাত দিনের মধ্যেই প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন আবিদা সুলতানা (১৯) নামে এক তরুণী। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আবিদা সুলতানা একই ইউনিয়নের উত্তর করফা গ্রামের মো. বারেক বেপারীর মেয়ে।

বৃহস্পতিবার (২৭ জুন) সন্ধ্যায় উপজেলার সারেংকাঠি ইউনিয়নের গোবিন্দগুহকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়- আবিদা সুলতানার সঙ্গে তার স্বামী নাঈম হোসেনের গত (২১ জুন) শুক্রবার ইন্দুরহাট কাজী অফিসে গিয়ে দুজনার সমঝোতার মাধ্যমে তালাকনামায় স্বাক্ষর হয়। স্বাক্ষরের এক সপ্তাহ যেতে না যেতেই পাশের ইউনিয়নের মোহাম্মদ কাউসার নামে এক যুবকের বাড়িতে গিয়ে ওঠে ওই নারী। এ নিয়ে এলাকায় উত্তেজনা সৃষ্টি হলে যে কাজী দিয়ে তালাকনামায় স্বাক্ষর করিয়েছিলেন ওই কাজী দিয়েই বিয়ে পরিয়ে বর্তমান প্রেমিকের বাসায় রেখে যান তিনি। এ নিয়ে কাজী তোপের মুখে পড়লে সবাইকে না জানিয়ে শটকে পড়ে বলে জানিয়েছেন স্থানীয়রা।

স্থানীয় সারেংকাঠি ইউনিয়ন চেয়ারম্যানের ভাই চাঁনমিয়া জানান, ঘটনাটি ঘটার সঙ্গে সঙ্গে তাৎক্ষণিক পরিস্থিতি মোকাবেলার জন্য কাজী এনে বিয়ে পরিয়ে দিয়েছি। জানি শরিয়ত মতে এই বিয়ে বৈধ নয়। শুনেছি এদের সঙ্গে বিবাহবহির্ভূত পূর্বেই সম্পর্ক ছিল। বৈধতা দেওয়ার জন্য প্রাথমিকভাবে সামাজিক স্বীকৃতি আদায়ের ব্যবস্থা করেছি মাত্র।’

সর্বশেষ