২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি... বরিশাল সদর উপজেলা নির্বাচন: প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

নেছারাবাদে লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় ৫ জনকে জরিমানা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি : করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় সরকার সোমবার (২৮ জুন) হতে ০১ জুলাই পর্যন্ত সীমিত পরিসরে সারাদেশে লগডাউন দিয়েছেন। সরকারি এই বিধি-নিষেধ কার্যকর করতে সারা দেশের ন্যায় পিরোজপুরের নেছারাবাদ উপজেলা প্রশাসন রয়েছেন কঠোর অবস্থানে । সরকারের নতুন বিধি-নিষেধের প্রজ্ঞাপন অনুযায়ী ঔষধের দোকান, এম্বুলেন্স,রিক্সা খাবার হোটেল ব্যতিত সব ধরনের (মুদি, সবজি, মাছ, মাংসে দোকান) ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়েছে । উপজেলার মধ্যে জনগণের চলাচল রোধে সবগুলো প্রবেশ দারে পুলিশী চেকপোষ্ট বসানো হয়েছে।

চলমান লকডাউনে সরকারি বিধি নিষেধ অমান্য করে উপজেলার জগন্নাথকাঠি বাজারে অহেতুক ঘোরাফেরার দায়ে পাঁচ ব্যাক্তিকে ২ হাজার ২০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুরে সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. বশির গাজী এ জরিমানা করেন। থানা পুলিশের সহায়তা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ওই বন্দরে অভিযান চালিয়ে আবুল হাসেম, সমীরণ সিকদার, তাপস সরকার, জাহিদুল ইসলামসহ প্রত্যেককে ৫০০ টাকা করে এবং শোভন মল্লিককে ২০০ টাকা জরিমানা করা হয়। নির্বাহী ম্যজিষ্ট্রেট মো. বশির গাজী বলেন জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

এছাড়াও এসময় উপজেলা নির্বাহী অফিসার মো. মোশারেফ হোসেন, হ্যান্ড মাইকে কঠোর হুশিয়ারি দিয়ে সকল ব্যবসায়িদের সরকারি নির্দেশনা মেনে চলার জন্য আহবান জানান। ব্যবসা প্রতিষ্ঠান পরবর্তী নির্দেশনা না আসা পর্যম্ত বন্ধ রাখতে বলেন। সকলকে মাক্স পড়তে এবং স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানানো হয়।

সর্বশেষ