১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

পটুয়াখালীতে জেলা যুবলীগের একাংশের প্রতিবাদ সভা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালী জেলা যুবলীগের আহবায়ক কমিটির অধিকাংশ সদস্যদের চিঠি বা অবহিত না করে গঠনতন্ত্র পরিপন্থি লোক দেখানো বিশেষ বর্ধিতসভা করার প্রতিবাদে যুবলীগের অন্যতম সদস্য মোঃ হাফিজুর রহমান হাফিজ ও মোঃ রেজাউল করিম সোয়েব এর নেতৃত্বে যুবলীগের একাংশ এর উদ্যোগে স্থানীয় কেন্দীয় শহীদ মিনার পাদদেশে বৃহষ্পতিবার দুপুর সাড়ে ১২ টার সময় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

এ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা যুবলীগের অন্যতম সদস্য আগামী জেলা যুবলীগের সম্ভাব্য সভাপতি প্রার্থী জনাব মোঃ হাফিজুর রহমান হাফিজ, সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ রেজাউল করিম সোয়েব ও অন্যতম সদস্য শহিদ মৃধা প্রমুখ।

বক্তারা বলেন জেলা যুবলীগের আহবায়ক কমিটি দীর্ঘ ৮ বছরেও একটি পূর্নাঙ্গ কমিটি করতে পারেনি আহবায়ক ও যুগ্ম আহবায়ক দ্বয়। তারা যুবলীগের সাংগঠনিক শক্তি বৃদ্ধি না করে তাদের নিজেদের স্বার্থ হাসিলে ব্যস্ত থাকে। কেন্দ্রীয় নেতাদের নির্দেশ উপেক্ষা করে সকল সদস্যদেরকে সাংগঠনিকভাবে নেটিশ বা চিঠি এবং কোনভাবে অবহিত না করে আহবয়ক ও যুগ্ম আহবায়ক দ্বয় নিজেদের সমর্থক সদস্যদের দিয়ে অগঠনতান্ত্রিকভাবে অর্থাৎ কমিটির সাধারন সভা না করেই ২৪ সেপ্টেম্বর লোক দেখানো বিশেষ বর্ধিত সভা করে যুবলীগের ঐতিহ্য, সুনাম বিনস্ট করেছে। এ অগঠনতান্ত্রিক কার্যক্রমের তীব্র প্রতিবাদ করেন রেজাউল করিম সোয়েব ও মোঃ হাফিজুর রহমান হাফিজ।

প্রকাশ, পটুয়াখালী জেলা যুবলীগের সভাপতি যুববান্ধব নেতা আহসান হাবিব খান এর অকাল মৃত্যুর পরে ২০১৩ সালের ২৫ এপ্রিল তৎকালিন কেন্দ্রীয় যুবলীগের সভাপতি মোঃ ওমর ফারুক ও সাধারন সম্পাদক হারুন অর রশিদ তিন মাসের জন্য মোঃ আরিফুজ্জামান রনিকে আহবায়ক ও এড. মোঃ শহিদুল ইসলামকে যুগ্ম আহবায়ক করে ৩১ সদস্য বিশিস্ট জেলা যুবলীগের আহবায়ক কমিটি অনুমোদন করেন। পরবর্তীতে সদস্য সংখ্যা বৃদ্ধি করে ৫৭ সদস্য বিশিস্ট যুবলীগের কড়ানো হয়। দীর্ঘ প্রায় ৮ বছর ধরে যুবলীগের এ আহবায়ক কমিটি চলছে।

প্রতিবাদ সভায় যুবলীগ নেতা হাফিজ ও সোয়েব অবিলম্বে ৮ বছরের আহবায়ক কমিটি বিলুপ্ত করে কাউন্সিলের মাধ্যমে পটুয়াখালী জেলা যুবলীগের শক্তিশালী কমিটি করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর হাতকে শক্তিশালী করার জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে দাবী জানান

সর্বশেষ