৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর হামলা, আহত ৩ ।।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ।। পটুয়াখালী দশমিনায় স্বতন্ত্র প্রার্থী (ঈগল) প্রতীকের সমার্থকের পরিবারের ৩ সদস্যকে পিটিয়ে রক্তাক্ত করেছে প্রতিপক্ষরা বলে অভিযোগ পাওয়া গেছে।

আহতরা হলো ওই থানার পশ্চিম লক্ষীপুর গ্রামের বাসিন্দা মৃত রতন আলী গাজীর ছেলে মোঃ আবুল হোসেন গাজী (৬০) তার ছেলে মোঃ সোহেল গাজী (৩০) ও ছেলের বউ মোসাঃ লতা বেগম(২৫)। এদের মধ্যে লতা বেগমকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় । বাকিরা বর্তমানে মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

বুধবার বিকেল ৩ টায় ভুক্তভোগীর বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

উল্লেখ্য, এই আসনে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী বর্তমান সাংসদ এস এম শাহাজাদা। তিনি গত নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে এ আসনে জয়লাভ করেন। অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীক নিয়ে এবার ভোটের মাঠে শক্ত অবস্থানে আছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র সাবেক মহাপরিচালক লেঃ অবঃ আবুল হোসেন। ফলে এবারের চিত্র একটু ভিন্ন হতে পারে বলে নির্বাচনী এলাকার জনগণ মনে করেন । তাই বিভিন্ন ভয়-ভীতি দেখিয়া আসছিল বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত সূত্রে জানা যায়, ঘটনার দিন প্রতিদিনের ন্যায় স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের নির্বাচনীয় প্রচারণা জন্য বের হলে পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার বাসিন্দা মনির গাজী, মাইনুল গাজী ,নিজাম গাজী সহ অজ্ঞাত ৮/১০ জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালায়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে আবুল হোসেন ও তার ছেলে সোহেল গাজীর অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য শেবাচিমে প্রেরণ করেন ।

এ বিষয়ে মামলাদারের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ