৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পবিপ্রবিতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে কর্মশালা ও আলোচনা সভা। দুমকি উপজেলা নির্বাচনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল। এনডিবিএ'র শোক প্রকাশ গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু ঝালকাঠিতে বড় ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগে ছোট গ্রেফতার ২৪ বছরেও আলোর মুখ দেখেনি বরিশালের সুইমিংপুল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন!

পটুয়াখালীর কলাপাড়ায় যুবককে হত্যার চেষ্টার অভিযোগ।।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ।। জমিজমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে পটুয়াখালীর কলাপাড়ায় মোঃ আমিরুল মোল্লা(৪৮) নামের এক যুবককে কুপিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে স্থানীয় ভূমিদস্যু ও সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার বিকেল আনুমানিক ৪টার দিকে এই ঘটনা ঘটে। আহত যুবক ওই থানার ১ নং ওয়ার্ড পাটুয়া গ্রামের বাসিন্দা মৃত সত্তার মোল্লার ছেলে।

বর্তমানে তিনি মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত সূত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা লালু মোল্লার ছেলে বাসার মোল্লা ১ বছর পূর্বে ভুক্তভোগী পরিবারের ১৫ শতাংশ জমি জোরপূর্বভাবে দখল করে পুকুর কাটে এবং এক বছর পরে মাহবুব মোল্লা আরো ১৫ শতাংশ জমিতে পুকুর কেটে জমি দখল করে নিয়ে যায়। এ নিয়ে উভয়ের মাঝে দ্বন্দ্ব বিরাজমান ছিল। ঘটনার দিন আহত আমিরুল মোল্লা এর প্রতিবাদ করলে স্থানীয় ভূমিদস্যু ও সন্ত্রাসী মাহবুব মোল্লা , পাশা মোল্লা ,বশার মোল্লা ,সমীর, জামাল সহ অজ্ঞাত ৩-৪ জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এ হামলা চালায়। এ সময় তার সাথে থাকা ৪৫ হাজার টাকা ছিনতাই করে নিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য শেবাচিমে প্রেরণ করে।

এ বিষয়ে মামলাদারের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ