২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে ১০০পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আটক রাঙ্গাবালীতে মাটি কাটা কে কেন্দ্র করে মা ও দুই ছেলেকে মারধর হাসপাতালে ভর্তি সঞ্জিব দাস উজিরপুরে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, আহত ২ বরিশাল- পটুয়াখালী মহাসড়কে চেয়ারম্যান পরিবহন খাঁদে, নিরাপদে আছে যাত্রীরা চরমোনাই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী খান মামুনের গনসংযোগ গাবতলীতে উঠান বৈঠককালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সিটন ফুটপাতে জমে উঠছে ঈদ কেনাকাটা পূর্ব শত্রুতার জের ধরে গৌরনদীতে শিশুসহ ৪ সদস্যকে মারধর।। রোজার মাঝে রয়েছে আল্লাহর প্রতি সুদৃঢ় ঈমান রাখার সবিশেষ প্রশিক্ষণ —ছারছীনার পীর ছাহেব। গলাচিপায় মাছ ধরাকে কেন্দ্র করে গৃহবধূকে মারধর

পটুয়াখালীর বাউফলে যুবককে মারধর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক : পটুয়াখালীর বাউফলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোঃ রেজাউল করিম (৩৭) নামের এক যুবককে মারধর করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে ।

গত বৃহস্পতিবার বিকাল ৩ টায় বড় ঈদগা মাঠের পূর্ব পাশে এ ঘটনা ঘটে। আহত যুবক ওই থানার ৫ নং সূর্যমনি ইউনিয়নের ৭ নং ওয়ার্ড রামনগর গ্রামের বাসিন্দা আব্দুল সত্তার ভূঁইয়ার ছেলে । বর্তমানে তিনি মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা রয়েছে ।
আহত সূত্রে জানা যায়, আহত যুবক ঘটনার দিন কাজ শেষ করে বাড়ি যাওয়ার পথে ঘটনার স্থানে একটি দোকানে বসে কতিপয় চার-পাঁচজন যুবকের সাথে সামান্য বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় । এ সময় ওই এলাকার মৃত আলী আকবরের ছেলে জুয়েল মুন্সির সাথে তুচ্ছ ঘটনা নিয়ে দ্বন্দ্বের সৃষ্টি হয় ।
উভয়ের মাঝে বাক-বিতণ্ডের এক পর্যায়ে জুয়েল মুন্সি চলে যায় । পরে জুয়েল মুন্সীর নেতৃত্বে মিলন , আলামিন সহ অজ্ঞাত ৩/৪ জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে হামলা করে । এ সময় অস্ত্র দিয়ে তার মাথায় একাধিকবার আঘাত করে ও লাঠি দিয়ে সারা শরীরে পিটিয়ে নীলা ফুলা জখম করে।
পরে স্থানীয়রা আহতকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য শেবাচিমে ভর্তি করে। বর্তমানে তিনি গুরুতর অবস্থায় এ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি আছে । তবে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হবে বলেও জানিয়েছে কর্তব্যরত চিকিৎসকরা ।
এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ