২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে কিশোর গ্যাং‌’র হামলায় ২ স্কুলছাত্র নিহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টার ::: পটুয়াখালীর বাউফলে কিশোর গ্যাং’র হামলায় নাফিস (১৬) এবং মারুফ (১৫) নামের দুই স্কুলছাত্র নিহত হয়েছেন।
বুধবার (২২ই মার্চ) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার সূর্য্যমনি ইউনিয়নের ইন্দ্রকূল গ্রামে ওই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী আহত সিয়াম জানান,
বুধবার বিকেলে ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিলো। অনুষ্ঠান শেষে সবাই বাড়ি ফিরছিলেন। স্কুলের পাশে ব্রীজের ওপর আসলে গায়ে ধাক্কা লাগাকে কেন্দ্র করে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রায়হান, সৈকত, হাসিবুল, নাঈম ১, নাঈম ২ সহ (৯ম শ্রেনীর ছাত্র) সংঘবদ্ধ একটি কিশোর গ্যাং’র সদস্যরা নাফিস, মারুফ ও সিয়ামের উপর ছুরিকাঘাত করে। এতে নাফিস ও মারুফ গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে পৌঁছার পর রাত সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।
বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মিরাজুল ইসলাম বলেন, নাফিস ও মারুফের পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। সিয়ামের উরুতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে নাফিস ও মারুফের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে পাঠানো হয়েছে।
এ বিষয়ে বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে অসস্থান করছি। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের জোড়ালো অভিযান চলছে।’’

সর্বশেষ