২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কাঠালিয়ায় জমি বিরোধীদের জেরে কৃষক কে হত্যার চেষ্টার অভিযোগ ।। কুয়াকাটায় জেলের জালে ২৬ কেজির কোরাল বাউফলে পুলিশের সামনে আসামিকে মারধর করে পা ভেঙে দিলো বাদীপক্ষ ববির নারী কর্মকর্তাকে ধর্ষণ: পুলিশ কর্মকর্তার বিচার শুরু উজিরপুরের ৫ ইউনিয়নের শ্রমিক দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা। শনিবারও খোলা থাকবে সকল শিক্ষা প্রতিষ্ঠান খাল ও ড্রেন পরিষ্কার না করায় মশার উপদ্রব : মেয়র খোকন সেরনিয়াবাত আমতলীতে বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে কোপালো স্বামী গৌরনদীতে সিএইচসিপি’র বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ভোলায় ডাকঘরে পোস্ট মাস্টারের আইসক্রিম ডিলারের ব্যবসা

পটুয়াখালীতে দুই কিশোরীর প্রেম, পালিয়ে যাওয়ার পথে আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: পটুয়াখালীর বাউফল উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের অভিযোগে আরেক কিশোরীকে আটক করেছে র‌্যাব-৮। আজ বুধবার সকালে এমভি সুন্দরবন-৫ নামক লঞ্চযোগে পটুয়াখালী পৌঁছালে সেখানকার লঞ্চঘাট থেকে তাকে আটক করা হয়। দুপুরে দুই কিশোরীকে বাউফল থানায় হস্তান্তর করা হয়েছে।

কিশোরীরা বরাত দি‌য়ে র‌্যাব-৮ জানায়, এক বছর আগে বাউফল পৌর শহরের মহিলা কলেজ এলাকার কিশোরীর (১৬) সাথে গলাচিপা উপজেলার পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের ফিডার রোড এলাকার অপর এক কিশোরীর (১৬) সামা‌জিক যোগা‌যোগ মাধ্যমে সম্পর্ক গ‌ড়ে ওঠে। তারা সমকামী এবং একে অপরকে ভালোবাসে।

গত ২২ অক্টোবর দুই কিশোরী তাদের নিজ বাড়ি থেকে পালিয়ে যাওয়ার পর বাউফলের কিশোরীর পরিবার থানায় অপহরণের অভিযোগ ক‌রে। পরে র‌্যাব-৮ বুধবার সকালে ওই দুই কিশোরীকে পটুয়াখালীর লঞ্চঘাট এলাকা থেকে আটক করে।

বাউফল থানার ওসি মোস্তাফজুর রহমান জানান, গলাচিপা উপজেলার কিশোরীর বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে একটি মামলা আছে। এ ছাড়া বুধবার বাউফলের কিশোরীর বাবা বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় একটি অপহরণ মামলা করেছেন।

সর্বশেষ