২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

পটুয়াখালীতে পিকআপ-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর কুয়াকাটা মহাসড়কের ফতুল্লা এলাকায় পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

শনিবার (০১ মে) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের আটখালী এলাকার ছোটচত্রা গ্রামের বঙ্কিমচন্দ্রে ছেলে জয়ন্ত চন্দ্র (২২) ও অপূর্ব ভুইয়া একই এলাকার নেপাল ভূঁইয়ার ছেলে।

পটুয়াখালী ট্রাফিক বিভাগের ইনেস্পেক্টর হেলাল উদ্দিন জানান, দুর্ঘটনার সময় সংঘর্ষ হওয়া পিকআপ ভ্যানটি আটক করা হয়েছে। এ ঘটনা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ