১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে প্রেমিকের বাড়িতে ১৪ দিন অবস্থান, অবশেষে বিয়ে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি ::: বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করছিলেন কলেজছাত্রী মনি আক্তার (১৯)। অবশেষে ১৪ দিন অপেক্ষার পর প্রেমিক রাব্বির (২৬) সঙ্গে বিয়ের পিঁড়িতে বসলেন কলেজছাত্রী মনি আক্তার।

শনিবার (২১ জানুয়ারি) দিনগত গভীর রাতে পটুয়াখালীর দুমকী উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব জলিশা গ্রামে প্রেমিক রাব্বির বাড়িতে এ বিয়ের আয়োজন করা হয়।

মনি আক্তারের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুর গ্রামে। রিয়াজুল ইসলাম রাব্বি দুমকী উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব জলিশা গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, পাঁচ বছর আগে মনি আক্তারের সঙ্গে পরিচয় হয় রাব্বির। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্কে লিপ্ত হন রাব্বি। বিষয়টি জানাজানি হলে কিছুদিন আগে দুই পরিবারের মধ্যে বাড়িঘর দেখাদেখিও হয়। তবে রাব্বি এ অসম্পর্ক অস্বীকার করে বিয়েতে অস্বীকৃতি জানান। তিনি মনির সঙ্গে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেন। এ অবস্থায় গত ৭ জানুয়ারি বিকেল থেকে বিয়ের দাবিতে প্রেমিক রাব্বির বাড়িতে অবস্থান নেন মনি।

আঙ্গারিয়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ গোলাম মর্তুজা বলেন, মেয়েটি অনেক দিন ধরে এ এলাকায় অবস্থান করছিলেন। উভয়ের অভিভাবকদের একত্রিত করতে না পারায় বিয়েতে বিলম্ব হয়েছে। ছেলেমেয়ের অভিভাবকদের সম্মতিতেই এ বিয়ের ব্যবস্থা করা হয়েছে।

দুমকী থানার ওসি আবদুস সালাম বলেন, রাব্বি ও মনির মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। শনিবার রাতে স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

সর্বশেষ