২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

পটুয়াখালীতে বিভাগীয় কমিশনার কাপ ফুটবল টুর্নামেন্ট‘র ফাইনাল খেলা অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালীতে বিভাগীয় কমিশনার কাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলা বরিশাল জেলা দল পটুয়াখালী জেলা দলকে ১-০গোলে পরাজিত করে চ্যাস্পিয়ন ট্রফি লাভ করে। চ্যাম্পিয়ন জেলা দলকে ট্রফি ও ৫০ হাজার টাকার এবং রার্নানআপ দলকে ৩০হাজার টাকার প্রাইজমানি প্রদান করা হয়।
২৯ নভেম্বর ২০২২ মঙ্গলবার বিকেল ৩টায় এ্যাডঃ কাজী আবুল কাশেম স্টেডিয়াম মাঠে বিভাগীয় ক্রীড়া সংস্থা ,বরিশাল এর আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থা,পটুয়াখালী এর ব্যবস্থাপনায় ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য এ্যাড. মোঃ শাহজাহান মিয়া এমপি। বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান এর সভাপতিত্বে এবং অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ ওহায়েদুর রহমান এর সঞ্চালনে বিশেষ অতিথি ছিলে পটুয়াখালী -৩ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মুহিব এমপি, বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান, জেলা প্রশাসক বরিশাল জসিম উদ্দিন হায়দার, পিরোজপুর এর জেলা প্রশাসক মোহাম্মাদ জাহেদুর রহমান, পটুয়াখালী জেলা প্রশাসক মোহাম্মাদ কামাল হোসেন, পুলিশ সুপার পটুয়াখালী মোহাম্মাদ সাইদুল ইসলাম বিপিএম-পিাপএম, জেলা আওয়ামী লীগ সভাপতি কাজী আলমগীর, সাধারন সম্পাদক ভিপি আব্দুল মান্নান, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মোঃ হাফিজুর রহমান হাফিজ ,প্যালেন মেয়র কাউন্সিলর দেলোয়ার আকন, বিভাগীয় ক্রীড়া সংস্থা ,বরিশাল এর সম্পাদক আলমগীর খান আলোসহ বিভিন্ন জেলার ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদকগন,বিভাগীয় এবং জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তবৃন্দ এবং ফুটবল প্রেমিকরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ