৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন! আমতলীতে কুরিয়ার সার্ভিসে ৮ কেজি গাঁজা, দেবর-ভাবি গ্রেপ্তার বাউফল উপজেলা নির্বাচনে জীবন্ত ঘোড়া নিয়ে মিছিল করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ আমি চেয়ারম্যান হতে নয়, এসেছি জনগণের সেবা করতে : খান মামুন আগৈলঝাড়ায় দুধ দিয়ে গোলস করে দল ত্যাগ করলেন বিএনপি নেতা বরিশালে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ২ মুলাদীতে একরাতে ১০ নলকূপ চুরি, তীব্র পানি সংকট

পটুয়াখালীতে মেছো বাঘ উদ্ধার।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

তোফায়েল ইসলাম মিশু, বাউফল প্রতিনিধি :: পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্যমনি ইউনিয়ন থেকে একটি মেছো মাঘ উদ্ধার করেছে স্থানীয় জনতা।

আজ মঙ্গলবার দুপুর আনুমানিক ১২ টার দিকে সূর্যমনি ইউনিয়নের নুরাইনপুর এলাকায় অগ্রাণী বিদ্যাপিঠ মাঠের পাশের বাগান থেকে মেছো বাঘটি বের হয়ে স্থানীয় নান্নু মিয়ার ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে যায়। এতে স্থানীয়রা আতঙ্কিত হয়ে যায়। পরে কিছু যুবকের সহায়তায় মেছো বাঘটিকে উদ্ধার করে নিরাপদে রাখা হয়েছে।

উদ্ধার কাজে অংশ নেয়া মৃধা ইলিয়াস রহমান বলেন, প্রথমে লোকজনের ছোটাছুটি দেখে দৌড়ে ঘটনাস্থলে আসি।দেখতে পাই লোকজন আতঙ্কিত হয়ে মেছো বাঘটাকে আক্রমণ করে। এরপর আমরা স্থানীয় জনতাকে শান্ত করে বাঘটাকে উদ্ধার করে নিরাপদে রেখেছি। জনগণের আক্রমণের কারণে মেছো বাঘটি কিছুটা আঘাত প্রাপ্ত হয়েছিলো, আমরা সাদ্ধমত চিকিৎসা দেয়ার চেষ্টা করেছি। এখন ভালো আছে,সুস্থ আছে।

উদ্ধারকৃত মেছো বাঘটি সূর্যমনি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মিরাজ হোসেনের বাসায় রাখা হয়েছে।

বিষয়টি কথা বলতে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ হাফিজুর রহমানের মুঠোফোন নাম্বার ০১৫৫২৪৪৪৬৮৪ এ যোগাযোগ করলে তা বন্ধ পাওয়া যায়।

সর্বশেষ