২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

পটুয়াখালীতে শিখো-প্রথম আলো কতৃক এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জুবাইয়া বিন্তে কবির:- পটুয়াখালী জেলার শিল্পকলা একাডেমিতে গতকাল সকাল ১০ টায় শিখো-প্রথম আলো কতৃক মাধ্যমিকের জিপিএ-৫ প্রাপ্ত কৃতীদের সংবর্ধনা ২০২৩ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান ঘিরে বৃহস্পতিবার সকাল থেকেই শিক্ষার্থীদের মাঝে ব্যাপক আগ্রহ দেখা যায়। সনদ-ক্রেস্ট সংগ্রহ, হই-হুল্লোড়, আনন্দ-উচ্ছ্বাসে দিন কাটে তাদের। নাচ-গান-আড্ডায় মুখরিত ছিল অনুষ্ঠানস্থল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশালের ট্রাস্ট ইউনিভার্সিটির মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক প্রথম আলো’র সহ সম্পাদক জনাব ফিরোজ চৌধুরী, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিষ্ট্রার মুহাম্মদ ইমাদুল হক প্রিন্স, পটুয়াখালী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এ কে এম শহীদুল ইসলাম, পটুয়াখালী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল মালেক, পবিপ্রবির উপ-রেজিষ্ট্রার (আইকিউএসি) ড. মোঃ আমিনুল ইসলাম টিটো, পটুয়াখালীর আকতার হোসেন চৌধুরী মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ গাজী মোঃ বজলুর রহমান, পটুয়াখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম এবং পটুয়াখালী নার্সিং কলেজের পরিচালক ও বিশিষ্ট সংগীত শিল্পী শামসুন্নাহার পারভীন। দুমকী সালামপুর আমিনিয়া ফাজিল মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষায় এবার জিপিএ-৫ পেয়েছে যমজ দুই বোন মারজিয়া ইসলাম ও মারজান ইসলাম। তারা বলে, ‘প্রথম আলোর এমন স্বীকৃতি আমাদের জীবনের চলার পথকে সমৃদ্ধ করবে।’

অনুষ্ঠানস্থলে এসে সনদ ও সম্মাননা ক্রেস্ট পেয়ে উল্লাস করে অদম্য মেধাবী শিক্ষার্থীরা। এ সময় তারা সেলফি তোলে ও একে অপরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে।

এ আয়োজনে সহযোগিতা করেন ফ্রেশ, এটিএন বাংলা ও প্রথম আলো বন্ধুসভা।

সর্বশেষ