৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
২৪ বছরেও আলোর মুখ দেখেনি বরিশালের সুইমিংপুল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন! আমতলীতে কুরিয়ার সার্ভিসে ৮ কেজি গাঁজা, দেবর-ভাবি গ্রেপ্তার বাউফল উপজেলা নির্বাচনে জীবন্ত ঘোড়া নিয়ে মিছিল করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ আমি চেয়ারম্যান হতে নয়, এসেছি জনগণের সেবা করতে : খান মামুন আগৈলঝাড়ায় দুধ দিয়ে গোলস করে দল ত্যাগ করলেন বিএনপি নেতা বরিশালে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ২

পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি ::: সড়ক দুর্ঘটনায় পটুয়াখালী সরকারি কলেজের দর্শন বিভাগের প্রথমবর্ষের ছাত্র মো. রাশেদুল ইসলাম হাওলাদার (২২) নিহত হয়েছেন।

সোমবার (২০ মার্চ) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

রাশেদুল বাউফল উপজেলার কাছিপাড়া ইউনিয়নের আনারশিয়া গ্রামের মো. আবুল বশার হাওলাদারের ছেলে।

এর আগে রোববার সকালে নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে করে কলেজে যাওয়ার পথে পটুয়াখালী-বাউফল সড়কের মিলঘর এলাকায় দুর্ঘটনার শিকার হয়ে গুরুতর আহত হন রাশেদুল।

পরিবারের সদস্যরা জানান, রোববার সকালে রাশেদুল ভাড়ায়চালিত মোটরসাইকেলে করে বন্ধু মাজহারুল তালুকদারকে সঙ্গে নিয়ে পটুয়াখালী সরকারি কলেজের উদ্দেশ্যে রওয়ানা হন। তারা আদাবাড়িয়া ইউনিয়নের মিলঘর এলাকায় পৌঁছালে মোটরসাইকেলচালক হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যান।

এসময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল রাশেদুলের মাথার ওপর দিয়ে চলে যায়। তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকালে চিকিৎসাধীন রাশেদুলের মৃত্যু হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত রাশেদুলের মরদেহ পটুয়াখালী নিয়ে আসা হচ্ছে। পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

সর্বশেষ