১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে হোঁচট খেয়ে নদীতে পরে শিশু নিখোঁজ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাউফল প্রতিনিধি :: পটুয়াখালীর বাউফলে নদীর ঘাটে হোঁচট খেয়ে নদীতে পরে মোঃ রায়হান (১০) নামের এক শিশু নিখোঁজ হয়েছে। তাকে উদ্ধারে কাজ করছে স্থানীয় ফায়ার সার্ভিস ও বরিশাল থেকে আশা ডুবুরি দল।

শনিবার (১৫ আগস্ট) দুপুর দেড়টার দিকে উপজেলার ধূলিয়া ইউপির চাঁদকাঠী গ্রাম সংলগ্ন আলোকী নদীতে পরে এ নিখোঁজের ঘটনা ঘটে। এ ঘটনায় নিখোঁজের পরিবারের কান্নায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তাদের অর্তনাদে আকাশ বাতাস ভারি হয়ে উঠেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কেশবপুর গ্রামের জাফরাবাদ গ্রামের মোঃ হারুন মিয়ার ছেলে রায়হান একই উপজেলার ধূলীয়া ইউনিয়নের চাঁদকাঠী গ্রামে তার খালু মুজাম্মেল হক এর বাড়িতে খেকে পাড়াশুনা করতো। শনিবার দুপুরে খালা গোসল করিয়ে ঘরে নিয়ে যাওয়ার সময় রায়হানের পায়ে কাঁদা লাগে। পরে রায়হান একাই বাড়ির পাশের আলোকী নদীর ঘাটে পাঁ ধোয়ার জন্য গেলে হোঁচট খেয়ে নদীতে পরে যায়। কিছুক্ষণ পরে রায়হানের খালা পোশাক পড়ানোর জন্য ডাকাকাকি করে রায়হানের কোন সাড়াশব্দ না পেয়ে নদীর ঘাটে যায়। সেখানে গিয়ে রায়হানের জুতা দেখতে পায়। পরে বাড়ির লোকজন নদীতে নেমে খোজাখুঁজি করে না পেয়ে ফাঁয়ার সার্ভিসকে খবর দেয়। তারা উদ্ধার করতে না পারায় বরিশাল থেকে ডুবুরি দল এসে উদ্ধার কাজে অংশগ্রহণ করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ শিশু রায়হানকে উদ্ধার করার খবর পাওয়া যায়নি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটিকে উদ্ধারের জন্য স্থানীয় ফায়ার সার্ভিস ও বরিশালের ডুবুরি দল চেষ্টা চালাচ্ছে।

সর্বশেষ