২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালীর অপহৃত ব্যবসায়ী চালকসহ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ডেক্স নিউজ—

পটুয়াখালী শহরে অপহৃত ব্যবসায়ী শিবুলাল দাসকে নিখোঁজের একদিন পর তার গাড়ি চালকসহ অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে শহরের এসপি কমপ্লেক্স শপিং মলের আন্ডারগ্রাউন্ড থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধারের পর পরই শিবুলাল দাস ও তার গাড়ি চালক মিরাজকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মো. মাঈনুল হাসান ও সদর থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার মো. মাঈনুল হাসান জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে জেলা শহরের এসপি কমপ্লেক্স নামের একটি ভবন থেকে এ দুজনকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এরপর তাদের হাসপাতালে নেওয়া হয়।

পটুয়াখালী সদর থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, জেলা শহরের কাজীপাড়ার এসপি কমপ্লেক্স নামের একটি ভবনের আন্ডারগ্রাউন্ড থেকে তাকে  তার গাড়ি চালকসহ উদ্ধার করা হয়। এরপর তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

জানা যায়, সোমবার (১১ এপ্রিল) রাতে ব্যক্তিগত গাড়িতে করে শিবুলাল শহরের বাড়িতে ফিরছিলেন। সঙ্গে তার একজন ব্যক্তিগত সহকারীকেও অপহরণ করা হয়েছিলেন। পরে তার গাড়িটি বরগুনা জেলার আমতলীর আমড়াগাছিয়ার একটি তেলের পাম্প থেকে উদ্ধার করে পুলিশ।

অপহরণকারীরা শিবুলালের স্ত্রীর কাছে মোবাইলে কল করে ২০ কোটি টাকা মুক্তিপণ দাবি করে বলে পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানানো হয়। শিবুলাল দাস বিভিন্ন কোম্পানির পরিবেশক হিসেবে কাজ করেন। পটুয়াখালী শহরে তার বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে।

সর্বশেষ