২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ব্রেক ফেল করা বাসেরচাপায় হেলপার নিহত হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জন গলাচিপার গলাচিপায় বিভিন্ন শ্রমজীবীদের মে দিবসে সমাবেশ ও আলোচনা গলাচিপায় জাতীয় স্বাস্থ্য ও ৫০ তম কল্যাণ দিবস পালিত গলাচিপায় বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল বারেক মিয়ার ২৮ তমতম মৃত্যুবার্ষিকী পালিত মেহেন্দিগঞ্জে নির্মাণাধীন ঘরে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু বরিশালে মসজিদ থেকে ১৩ কেজি গরুর মাংস চুরি মহান মে দিবসে জনতা ব্যাংক পিএলসি,এরিয়া কমিটি সি,বি,এর উদ্যোগে নানা কর্মসূচী পালন দুমকিতে চেয়ারম্যান প্রার্থী মেহেদী মিজান'র নির্বাচনী অফিস উদ্বোধন প্রাণ জুড়াতে কাঁচা আমের আইসক্রিম

পটুয়াখালীর কমলাপুরে ছেলে কর্তৃক নির্যাতিত অসহায় পিতার বাচার আকুতি থানায় অভিযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের চৌদ্দবুড়িয়ার নির্যাতিত অসহায় পিতা এ,কে,এম আব্দুল মোতালেব হাওলাদার (৭৩),পিতা-মৃত. হাজী সেরাজ উদ্দিন হাওলাদার,সাং-চৌদ্দবুড়িয়া, ডাকঘরঃ চৌদ্দবুড়িয়া, ইউনিয়ন-কমলাপুর, উপজেলা-ও জেলা- পটুয়াখালী এর অত্যাচারিত পুত্রদ্বয় মোঃ তারেক আহসান (৪০), ও মোঃ তোফাজ্জেল হোসেন (৪২), উভয় পিতা- এ,কে,এম আব্দুল মোতালেব হাওলাদার, সাং- চৌদ্দবুড়িয়া, ডাকঘরঃ চৌদ্দবুড়িয়া, ইউনিয়ন-কমলাপুর, উপজেলা-ও জেলা- পটুয়াখালী এর অত্যাচার নির্যাতন থেকে বাচার আকুতি জানিয়ে পটুয়াখালী সদর থানায় অভিযোগ একটি অভিযোগ দায়ের করেন ও বিভিন্ন দপ্তরে প্রতিকার চেয়ে আকুতি জানান।
অভিযোগকারীঃ এ,কে,এম আব্দুল মোতালেব হাওলাদার (৭৩),পিতা-মৃত. হাজী সেরাজ উদ্দিন হাওলাদার,সাং- চৌদ্দবুড়িয়া, ডাকঘরঃ চৌদ্দবুড়িয়া, ইউনিয়ন-কমলাপুর, উপজেলা-ও জেলা- পটুয়াখালী।
অভিযোগ থেকে জানা যায়- আমি একজন অবসর প্রাপ্ত মাদ্রাসার সুপার ও স্থানীয় রেজিষ্ট্রার কাজী। আমার দুইটি সংসার আছে। আমার প্রথম সংসারে দুই ছেলে ও দুই মেয়ে এবং দ্বিতীয় সংসারে তিন ছেলে ও দুই মেয়ে । বিবাদীদ্বয় আমার প্রথম সংসারের দুই ছেলে। আমি উভয়ের শান্তির লক্ষে দুই ঘরের সন্তানদের সাথে মিলেমিশে বসবাস করি।প্রথম সংসারে ছোট ছেলে মোঃ তারেক আমাকে আমার নামীয় পৈত্রিক ও ক্রয়কৃত সম্পত্তি তার নামে লিখে দিতে বলে আমি অপারগতা প্রকাশ করিলে আমাকে ডাক্তার দেখানোর কথা বলে পটুয়াখালী নিয়ে এসে জোর করে ৩০ শতাংশ জমি মোঃ তারেকের নামে লিখে নেয়। এর পরে সে আবারো আমার কাছে জমি লিখে দেওয়ার জন্য বলিলে আমি তাকে জমি লিখে না দেওয়ার জন্য অস্বীকৃত জানালে বিগত ২৮/১০/২০২২ ইং তারিখ রোজ: শুক্রবার, আনুমানিক সকাল ১০:০০ ঘটিকার আমার বসত ঘরে অবস্থান করার সময় প্রথম ঘরের দুই ছেলে মোঃ তারেক আহসান ও মোঃ তোফজ্জেল হোসেন এসে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও এলোপাতারী মারধর করিয়া শরীরের বিভিন্ন স্থানে চাপা নিলাভুলা জখম করে ও আমাকে টানা হেচড়া করে বিবাদীদ্বয়ের বিল্ডিং এ নিয়ে যায়। এসময় আমার ঘরের আলমারিতে থাকা জমির দলিল আমার কাজী অফিসের কাগজপত্র চাকুরীর যাবতীয় কাগজপত্র সহ আলমারীতে থাকা নগদ ৯০,৫০০/- টাকা জোর পূর্বক ছিনিয়ে নিয়ে যায়। উল্লেখ্য যে, উল্লেখিত বিবাদীরা আমার ও দ্বিতীয় সংসারের ছেলেদের ব্যবসা বানিজ্য ধংস ও জীবন নাশের হুমকী প্রদান করে। ইতিমধ্যে বিবাদীরা আমাকে ও আমার দ্বিতীয় স্ত্রী কে মানহানি করার লক্ষ্যে একাধিক মিথ্যা মামলা দায়ের করে। গত ৩১/১০/২০২২ ইং তারিখ বিবাদীদের করা মিথ্যা মামলার গ্রেফতারের ভয় এড়াতে কোর্টে উপস্থিত হয়ে জামিন নেওয়ায় বিবাদীরার ক্ষিপ্ত হয়ে আমার দ্বিতীয় স্ত্রী,সন্তান,পুত্রবধু ও নাতিদের উপর দেশীয় ধারালো অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে ভয় ভীতি দেখিয়ে বাড়ী ছাড়া করে। এমতাবস্থায় আমি সহ আমার দ্বিতীয় পরিবারের সদস্যরা বিবাদীদের হাতে প্রানাশের হুমকিতে আছি।
এ বিষয়ে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান বলেন এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ