১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালীর কুড়িপাইকায় নজরুল বাহিনীর হামলায় মারত্মক জখম বাবা-ছেলে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালীর সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের কুড়িপাইকায় হত্যার উদ্দেশ্য চাচাতো ভাই ও তার পরিবারের লোকদের কুপিয়ে মারাত্মক জখম করেন চাচাতো ভাই ও তার সন্ত্রাসী ছেলেরা। পটুয়াখালীর সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের কুড়িপাইকায় হত্যার উদ্দেশ্য চাচাতো ভাই নজরুল হাং ছেলে হানিফ হাং, মনির হাং,জাফর হাং রিপন পিতা- আতাহার মৃধা, ও রেনু বেগমের সঙ্গবদ্ধ হয়ে হামলা চালায় সোহাগের পরিবারের উপর।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায় গত ১১ মে সোমবার বিকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুড়ি পাইকা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে বিকালবেলা সোহাগ হাং পিতা-মৃত খোকন হাং ও তার ছেলে মাসুম হাং, এর উপর দেশীয় অস্র দিয়া হামলা চালায় এতে সোহাগ ও তার ছেলে মাসুম গুরুতর জখম হয়। এ সময় গুরুতর জখমী খোকন ও মাসুমকে স্থানীয়রা মূমুর্ষ অবস্থায় পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাদের বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরবর্তীতে মাসুমের অবস্থা আরও খারাপ হলে তাকে ঢাকায় পঙ্গু হাসপাতালে নেয়া হয়। বর্তমানে মাসুমের অবস্থা আশঙ্কাজনক। এ বাষয় পটুয়াখালী সদর থানার অফিসার্স ইন চার্জ আক্তার মোর্শেদ বলেন একি অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।
এলাকার লোকদের দাবি নজরুল ও তার সন্তানদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট নজরুল হাওলাদার সর্বদা বটি নিয়ে চলে। নজরুল ও তার বাহিনীর ভয়ে থাকে তাই এহেন কর্মকান্ডের বিচার চায়

সর্বশেষ