২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালী সরকারী কলেজ ছাত্রলীগের মানববন্ধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালীতে জেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং জনসাধারনের মাঝে হয়রানীমূলক ও মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন করেন পটুয়াখালী সরকারী কলেজ ছাত্রলীগ।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় পটুয়াখালী প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন পটুয়াখালী সরকারী কলেজ ছাত্রলীগের নেতা কর্মীরা। কলেজ ছাত্রলীগের মানববন্ধন এ বক্তব্য রাখেন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি
আবুল বাশার আরজু। এ সময় আরো উপস্থিত ছিলেন পটুয়াখালী সরকারি কলেজ হোস্টেল ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমএইচ রিদয় সহ সরকারি কলেজ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ। মানববন্ধনে বক্তরা বলেন, হাসান সিকদার এর চাচাতো ভাই বাকি বিল্লাহর স্ত্রী তাজনুর বেগমকে দিয়ে মিথ্যা মামলা দিয়ে অামার পরিবারের লোকজনসহ অন্য চাচাদেরসহ সদস্যদের হয়রানী করে। পরবর্তীতে অাদালতে মিথ্যা মামলা অাদালতে নিষ্পত্তি হয়। মিথ্যা মামলা দিয়ে হয়রানী করতে ব্যর্থ হয়ে চাচতো ভাই মাহমুদ সিকদার তার ফেসবুকে অামাকে হেয়প্রতিপন্ন করার অসৎ উদ্দেশ্যে মিথ্যা মারধর ও চাঁদা দাবী করেছি উল্লেখ করে একটি ভিডিও পোস্ট করে জেলা ছাত্রলীগ সভাপতির হাসান সিকদারের বিরুদ্ধে অপপ্রচার চালায়। আমরা কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে এর তীর্ব প্রতিবাদ জানাই।

সর্বশেষ