২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কাউখালীতে খালে ডুবে প্রাণ গেল শিশুর দশমিনায় ৬ মাসের অন্তঃসত্ত্বা ধ*র্ষণের শিকার ১১ বছরের শিশু! রাঙ্গাবালীতে ছাত্রীকে ধর্ষণচেষ্টার শিক্ষকের বিরুদ্ধে মামলা রাজাপুরে জমির বিরোধে স্কুলছাত্রীকে মা*রধ*র, বাবাকে কু*পিয়ে জ*খম মঠবাড়িয়ায় বছরখানেক ধরে ভেঙ্গে আছে সেতু, সীমাহীন দুর্ভোগে গ্রামবাসী বরগুনায় মাঝের চরের লোকজন নতুন করে মাথা গোঁজার ঠাঁই বানাচ্ছেন অফিস কক্ষে প্রকাশ্যে ঘুষ নেয়া বাউফলের সেই খাদ্য কর্মকর্তার বদলি আগৈলঝাড়ায় স্বামীর বাড়িতে না যাওয়ায় স্কুলছাত্রীকে শিকলে বেঁধে নির্যা*তন বানারীপাড়ায় নির্বাচনে প্রার্থীদের পক্ষে কাজ করায় বিএনপির ৩ নেতা বহিষ্কার বরিশালে ‘অভিশপ্ত আগস্ট’ নাটকের ১৪৭তম মঞ্চায়ন

পতেঙ্গায় হত্যা মামলার প্রধান আসামি বরিশালে গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

অনলাইন ডেস্ক ::: চট্টগ্রামের পতেঙ্গায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্রে করে পান বিক্রেতাকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি এনামুল হোসেনকে বরিশাল থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার (২০ জুন) আসামি অবস্থান নিশ্চিত হয়ে বরিশাল জেলার কাউনিয়া থানাধীন বিসিক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার এনামুল চট্টগ্রাম নগরীর উত্তর পতেঙ্গা এলাকার বাসিন্দা মৃত শাহজাহান হাওলাদারের ছেলে।

র‌্যাব জানায়, গত ৮ জুন দুপুর ২টার সময় তুচ্ছ ঘটনকে কেন্দ্র করে ভ্রাম্যমান পান দোকানদার মো. আলমগীর (৬০)কে পিটিয়ে গুরুতর আহত করে পতেঙ্গা থানাধীন চরপাড়া মোড়ে ঝাল নাস্তা ও ভাতের হোটেল ব্যবসায়ী মো. এনামুল হোসেন ও তার কর্মচারীরা। স্থানীয় লোকজন গুরুতর আহত পান দোকানদার আলমগীরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় হোটেল ব্যবসায়ী এনামুলসহ দুজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামী করে পতেঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাই। পরবর্তীতে হত্যা মামলার প্রধান আসামী মো. এনামুল হোসেন এবং তার সহযোগীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরধারী অব্যাহত রাখে র‌্যাব।

মঙ্গলবার প্রধান আসামির অবস্থান নিশ্চিত হয়ে বরিশাল জেলার কাউনিয়া থানাধীন বিসিক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আজ বুধবার (২১ জুন) দুপুরে গ্রেফতারের তথ্য নিশ্চিত করে আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

সর্বশেষ