২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চরকাউয়ায় যুবলীগ নেতা খান মামুনের গণসংযোগ বাংলাদেশে বর্তমানে ভারতের তাবেদার সরকার শাসন করছে : বরিশালে ভিপি নুর বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ, ইমামের কক্ষে আগুন উজিরপুরে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাউখালীতে পাটি খাতে রূপালী ব্যাংকের ক্লাস্টার ভিত্তিক ঋণ বিতরণ বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক রাজাপুরে নিখোজ ভ্যান চালকের লাশ ভাসছিলো নদীতে

পদ্মাসেতু উদ্বোধনের খুশিতে কুয়াকাটায় আনন্দ শোভাযাত্রা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হোসাইন আমির কুয়াকাটা প্রতিনিধিঃ
পদ্মা সেতু স্বপ্ন নয় সত্যিই ” স্লোগানে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে কুয়াকাটায় আনন্দ শোভাযাত্রা ও রেলি অনুষ্ঠিত হয়।বুধবার আজ সকাল ৯.৩০ মিনিটে কুয়াকাটা পুরসভার উদ্যোগে কুয়াকাটার সকল সামাজিক সংগঠনের নিজ নিজ ব্যানারে আনন্দ শোভাযাত্রা ও র‍্যালীতে অংশগ্রহণ করেন। কুয়াকাটা পুরসভা, কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশন (কুটুম), কুয়াকাটা আবাসিক হোটেলে মোটেল মালিক সমিতি, ট‍্যুর অপারেটর অ্যাসোসিয়েশন অফ কুয়াকাটা(টোয়াক), কুয়াকাটা ট‍্যুরিস্ট বোট মালিক সমিতি, কুয়াকাটা হোটেল ও রেস্তোরাঁ মালিক সমিতি, ট্যুর গাইড এসোসিয়েশন, কুয়াকাটা পৌর স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ সহ কুয়াকাটার সকল সামাজিকও রাজনৈতিক সংগঠন আনন্দ শোভাযাত্রা ও র‍্যালীতে অংশগ্রহণ করেন।
২৫শে জুন শুভ উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতু।এই খুশিতে আনন্দের জোয়ার বইছে কুয়াকাটার পর্যটন ব্যাবসায়ীদের মাঝে। পদ্মা সেতু উদ্বোধন কে ঘিরে তোরণ, ফেস্টুন ও আলোকসজ্জায় সাজিয়েছেন কুয়াকাটা।পদ্মা সেতু উদ্বোধনের ফলে কুয়াকাটায় ব্যাপক পর্যটকের সমাগম দেখা যাবে। পর্যটন সংশ্লিষ্ট সকল ব্যবসায়ীদের মনে আনন্দের জোয়ার বইছে।তাই বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেছেন কুয়াকাটার সাধারণ মানুষ।
রেলি শেষে শুভেচ্ছা বক্তব্যে পৌর মেয়র মো: আনোয়ার হাওলাদার বলেন,এই সেতুটি আমাদের দক্ষিণ অঞ্চলের বিশেষ করে কুয়াকাটা জন্য বড় একটি উপহার দিয়েছে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করছেন তারই কন্যা। পদ্মা সেতু চালু হওয়ার সাথে সাথে প্রচুর পরিমাণ পর্যটকের আগমন ঘটবে আমাদের কুয়াকাটায়। তাই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে কুয়াকাটা পৌর বাসীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

সর্বশেষ