২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শেষে ট্রলারডুবিতে ছাত্রলীগ নেতা তামিম নিখোঁজ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :
শনিবার (২৫) জুন পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান শেষে ফেরার পথে ভোলার চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ নেতা আল আরাফি তামিম ট্রলার ডুবিতে নিখোঁজ রয়েছে।

এই ঘটনায় বিআইডব্লিউটিএর সহকারী পরিচালক শরিফুল ইসলাম, চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সোহাগ ও চরফ্যাশন উপজেলার যুবলীগ নেতা আসাদুজ্জামান খান মামুন আহত হয়েছে।আহতরা শ্রীনগর ষোলগর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জানা গেছে, পদ্মা সেতুর উদ্বোধন শেষে দুপুর সাড়ে ১২টায় মাদারীপুর কাঠালবাড়ি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা শেষে জাজিরা-মাওয়া হয়ে ঢাকায় যাওয়ার পথে পদ্মা নদীতে আকস্মিকভাবে তাদের ট্রলার উল্টে যায়।
আহত আসাদুজ্জামান খান মামুন সেলফোনে জানান, তারা সকলেই চরফ্যাশন থেকে লঞ্চযোগে শনিবার পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর জনসভা শেষে জরুরী প্রয়োজনে ঢাকায় যাওয়ার জন্য জাজিরা থেকে মাওয়ার উদ্দেশ্যে নদীপথে ট্রলার যোগে রওয়ানা হন। নদীর মাঝপথে হঠাৎ উত্তাল ঢেউয়ের মধ্যে ট্রলারটি মুহুর্তের মধ্যে উল্টে যায়।তাৎক্ষনিক নদীতে টহলরত স্থানীয় নৌ-বাহিনীর সহায়তায় তিন জনকে নদী থেকে উদ্ধার করতে পারলেও সাতার না জানা ছাত্রলীগ নেতা তামিম উত্তাল স্রোতে নদীতে তলিয়ে যায়।এরপর থেকে সে এখনও নিখোঁজ রয়েছে।তামিম চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ন আহবায়ক।

নিখোঁজ তামিম চরফ্যাশন কলেজপাড়াস্হ পৌর ৪নং ওয়ার্ডের আনসারিয়া সরকারি ছাত্রলীগের যুগ্ন আহবায়ক।

নিখোঁজ তামিম চরফ্যাশন কলেজপাড়াস্হ পৌর ৪নং ওয়ার্ডের আনসারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মজির উদ্দিন এর একমাত্র ছেলে।নিখোজ এই সংবাদ শুনে তামিমের পরিবারে চলছে কান্নার রোল চলছে।
এদিকে এই খবর জানার পরে ভোলা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব দুপুরেই মাদারীপুর কোস্টগার্ডকে অবহিত করার পরে তারা এখনও পদ্মায় উদ্ধার অভিযান অব্যাহত রেখেছেন।
সর্বশেষ রাত ৯টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ তামিমকে এখনও উদ্ধার করা যায়নি।

উল্লেখ্য ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে শুক্রবার বিকালে চরফ্যাশনের বেতুয়া ও ঘোষেরহাট লঞ্চঘাট থেকে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মিরা শনিবার মাদারীপুরে কাঠালবাড়ি প্রধানমন্ত্রীর জনসভায় অংশগ্রহন শেষে ছাত্রলীগনেতা তামিমসহ প্রায় ২০/২৫ জন ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়।

সর্বশেষ