১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বরিশালে বর্ণাঢ্য র‌্যালি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক।।
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বরিশাল নগরে বর্ণাঢ্য র‌্যালি করেছে জেলা প্রশাসন। শনিবার (২৫ জুন) সকাল ৯টায় জেলা প্রশাসনের উদ্যোগে সার্কিট হাউস প্রাঙ্গণ থেকে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালিতে উপস্থিত ছিলেন বরিশালের বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান, রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার প্রলয় চিসিম, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. ওয়াহেদুর রহমান, রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এ কে এম এহসান উল্লাহ্, বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, জেলার পুলিশ সুপার মো. মারুফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা কে এস এ মহিউদ্দিন মানিক বীর প্রতিক প্রমুখ।

র‌্যালিটি নগরের বিভিন্ন সড়ক হয়ে বান্দরোডস্থ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। র‌্যালির শেষ ভাগে থাকা ট্রাকের মাধ্যমে দেশাত্মবোতক ও পদ্মা সেতু নিয়ে গান প্রচার করা হয়। পরে সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা ও পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান প্রদর্শনের ব্যবস্থা করা হয়। যেখানে বড় পর্দায় অতিথিরা পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান লাইভ দেখেন।

এদিকে সন্ধ্যায় সোয়া ৭টা থেকে নগরের বঙ্গবন্ধু উদ্যানে আাতশবাজি ও লেজার প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। প্রদর্শনী শেষে রাত ৮টায় বঙ্গবন্ধু উদ্যান ও শিল্পকলা একাডেমিতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এছাড়া আগামী রোববার (২৬ জুন) ও পরের দিন সোমবার (২৭ জুন) নগরের বিভিন্ন স্থানে ট্রাক শোর মাধ্যমে বাউল গান পরিবেশন করা হবে। সেইসঙ্গে শিল্পকলা একাডেমিতে চিত্রাঙ্কন, কবিতা আবৃতি, লোক সংগীত ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে জেলা প্রশাসন। সেই সঙ্গে সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে।

সর্বশেষ