১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

পাটকল বন্ধ ও স্বাস্থ্যখাতের দুর্নীতির প্রতিবাদে বরিশালে মানববন্ধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রাষ্ট্রায়ত্ত পাটকল বন্ধের প্রতিবাদে ও স্বাস্থ্যখাতের দুর্নীতি, অব্যবস্থাপনা ও লুটপাট বন্ধ করে বিনামূল্যে করোনা ভাইরাস পরীক্ষা নিশ্চিত করার দাবিতে বরিশালে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ জুলাই) বেলা ১১টায় নগরের অশ্বিনী কুমার হল চত্বরে বাংলাদেশ ছাত্র মৈত্রী বরিশাল মহানগর ও জেলার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়। বৈরী আবহাওয়া উপেক্ষা করে মানববন্ধনে ঘণ্টাব্যাপী সঞ্চালনা করেন ইমরান নুর নীরব।

ছাত্র মৈত্রীর মহানগর শাখার সভাপতি শামিল শাহরুখ তমালের সভাপতিত্বে বক্তব্য রাখেন ওয়াকার্স পার্টির জেলা কমিটির নেতা মোজাম্মেল হক ফিরোজ, ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সহ-সভাপতি সুজন আহমেদ, জেলা সভাপতি মিন্টু দে প্রমুখ।

এসময় বক্তারা রাষ্ট্রায়ত্ত পাটকল বন্ধ না করে আধুনিকায়ন করে চালু রাখা, দুর্নীতিবাজ কর্মকর্তাদের ছাঁটাই এবং স্বাস্থ্যখাতে দুর্নীতি ও অব্যবস্থাপনা বন্ধ করে বিনামূল্যে করোনা ভাইরাস পরীক্ষা করে স্বাস্থ্যসেবা নিশ্চিত করার দাবি জানান।

অপরদিকে উদীচী জেলা শিল্পগোষ্ঠীর বরিশাল জেলা সংসদের আয়োজনে দুপুর ১২টায় অশ্বিনী কুমার হলের সামনে প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় উদীচী জেলা সংসদের সভাপতি সাংবাদিক সাইফুর রহমান মিরনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক সভাপতি অ্যাডভেকেট বিশ্বনাথ দাস মুন্সী, কবিতা আবৃত্তি পরিষদ সভাপতি আজমুল হোসেন লাবু, উদীচী সংসদ সাধারণ সম্পাদক স্নেহাংশ কুমার বিশ্বাস, নাট্য সংগঠন উত্তরণের সভাপতি মো. শাহেদ প্রমুখ।

সর্বশেষ