২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পাথরঘাটায় বাবার সামনে ছেলের পেটে ছুরি ঢুকিয়ে দিলো বখাটেরা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পাথরঘাটা প্রতিনিধি ::: বরগুনার পাথরঘাটায় বাড়ি থেকে ডেকে নিয়ে বাবার সামনে ছেলের পেটে ছুরি ঢুকিয়ে দিয়েছে বখাটেরা। এতে বাধা দিলে বাবাকেও মারধর করে তারা।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে পাথরঘাটা পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডের বড়ইতলা সুবর্ণ প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন।

আহতরা হলেন- পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের আল আমিন ও তার ছেলে আমান উল্লাহ (২০)। অভিযুক্তরা হলেন- পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের নান্নু হাওলাদারের ছেলে রাজিব, একই এলাকার সেন্টু হাওলাদারের ছেলে পারভেজ ও ৬ নম্বর ওয়ার্ডের সেলিম মিয়ার ছেলে রাব্বিসহ বেশ কয়েকজন।

স্থানীয়দের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে বখাটেদের সঙ্গে ছেলে আমান উল্লাহকে চলাফেরা করতে নিষেধ করেন বাবা আল আমিন। এ সময় রাজিব, পারভেজ ও রাব্বিসহ নিজের ছেলেকেও বকাবকি করেন আল আমিন। এতে ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার রাত ১১টার দিকে বাড়ি থেকে ডেকে নিয়ে আল আমিন ও আমান উল্লাহকে মারধর করে রাজিব, পারভেজ রাব্বিসহ পাঁচ ছয়জন।

এ সময় আমান উল্লাহর পেটে ছুরি ঢুকিয়ে পালিয়ে যায় অভিযুক্তরা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। অভিযুক্তরা এলাকার বখাটে ও মাদকসেবী বলে জানা যায়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন জানান, ঘটনার পরপরই এলাকায় অভিযান চালিয়ে রাব্বি নামে এক যুবককে আটক করা হয়েছে। এ ছাড়াও ভুক্তভোগীদের আইনি সহায়তার জন্য থানার লিখিত অভিযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। তাছাড়া বাকি অভিযুক্তদের আটকের জন্য অভিযান চলছে।

সর্বশেষ