১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পাথরঘাটায় হাত-পা বেঁধে ও মুখে টেপ দিয়ে ডাকাতি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনা প্রতিনিধি :: বরগুনার পাথরঘাটায় হাত-পা বেঁধে ও মুখে টেপ দিয়ে ডাকাতির ঘটনার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উত্তম মজুমদার (৩৫) নামের এক জন আহত হয়েছে। তাকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সোমবার দিবাগত রাত ১ টার পরে উপজেলার চরদুয়নী ইউনিয়নের হোগলাপাশা এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় বরগুনা সহকারী পুলিশ সুপার ও পাথরঘাটা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহত উত্তম মজুমদার একই এলাকার মৃত গুনধর মজিমদারের ছেলে।

উত্তম মজুমদারের মামা সঞ্জয় কান্তি ব্যাপারী জানান, একদল ডাকাত সংগবদ্ধভাবে প্রথমে তার ভাগ্নের ঘরের জানালা ভেঙ্গে ঘরের মধ্যে প্রবেশ করে মারধর শুরু করে। এরপরে প্রথমে উত্তম এর হাত-বেঁধে ও মুখে টেপ দিয়ে খাটের উপুর করে শুয়িয়ে রেখে। একই ভাবে তার স্ত্রী ও মায়েরও হাত-পা বেঁধে মুখে টেপ দিয়ে বেধে রাখে। পরে তাদের আলমিরা খুলে রক্ষিত ৪৯ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায় তারা। এ সময় উত্তমের মাথায় সাবল দিয়ে আঘাত করে। তবে কাউকে চিনতে পারেননি তিনি।

উত্তমের অসুস্থ্য স্ত্রী স্মৃতিরানী জানান, তার মুখে টেপ দিয়ে বাধার পরে কোন দিকে তাকাতে নিষেধ করেন। তাকালে তার পেটের বাচ্চার ডেলিভারী করিয়ে দিবেন বলে শাসায় ডাকাতদল।

এ বিষয়ে পাথরঘাটা থানা পুলিশ পরিদর্শক তদন্ত মো. সাইদ আহমেদ জানান, ঘটনা খবর পাওয়ার সাথে সাথেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতির বিষয়ে তদন্ত চলছে।

সর্বশেষ