১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
তালতলীতে হতদরিদ্র জেলেদের ভাগ্য পরিবর্তনে বকনা বাছুর বিতরণ আমতলীতে দ্বিতীয় বিয়ে করায় স্বামীর পু*রুষা*ঙ্গ ক*র্তন, স্ত্রী আটক বরিশালে জমি দখলের মিশনে চারা গাছ উপড়ে নিল প্রতিপক্ষরা চাখারে ঘরের সিলিং ফ্যানে ঝুলন্ত মাদরাসা শিক্ষার্থীর ম*রদে*হ উদ্ধার ঝালকাঠিতে শ্রেণিকক্ষ থেকে স্কুলছাত্রীর ঝুলন্ত ম*রদে*হ উদ্ধার দুমকীতে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দ্বায়িত্ব গ্রহন কোটা বাতিলের দাবিতে ববিতে বিক্ষোভ সমাবেশ কলাপাড়ায় দুই কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী আটক স্বামীকে কষ্ট দেওয়া স্ত্রী সম্পর্কে কয়েকটি হাদীস দুর্নীতিবাজদের চাকরিচ্যুত করে সম্পদ নিলামে তোলা দরকার: মোমেন

পিরোজপুরের ভান্ডারিয়া প্রতিপক্ষের হামলায় আহত ২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ।। পিরোজপুরের ভান্ডারিয়ায় জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে আব্দুল হাই আকন ও তার ছেলে হাসান কুপিয়ে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার সকাল সাড়ে ১১ টায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হল ওই থানার ৩নং তেলিখালী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড হরিণপালা গ্রামের বাসিন্দা মৃত আকবার আলী আকনের ছেলে ও নাতি।

বর্তমানে তারা মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়

আহত সূত্রে জানা যায় , ভুক্তভোগী পরিবারের পৈত্রিক সূত্রে প্রাপ্ত ২০ শতাংশ জমি জোরপূর্বক ভাবে ১ মাস পূর্বে প্রতিপক্ষরা ভোগ দখল করে নেয় ।এ নিয়ে ওই সময় ভুক্তভোগীরা বাধা প্রদান করলে তাদেরকে মারধর করে । বিষয়টি নিয়ে ভুক্তভোগীরা আদালতে মামলা দায়ের করে । ঘটনার দিন ওই মামলার নোটিশ আসলে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে খোকন আকন ,বায়েজিত আকন, আসাদুল আকন ,পারুল বেগম সহ অজ্ঞাত চার-পাঁচজন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এ হামলা করে। পরবর্তীতে স্থানীয়রা আহতকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে

একই পরিবারের পিতা পুত্রকে মারধরের ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ভূমিদস্যু ও সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে ভুক্তভোগীর পরিবার ।

এ বিষয়ে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ