২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

পিরোজপুরের ৩ উপজেলায় নির্বাচিত হলেন যারা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরের ৩ উপজেলায় বিজয়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা সবাই আওয়ামী লীগের সমর্থক। বুধবার (৮ এপ্রিল) প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে জেলার সদর উপজেলা, নাজিরপুর ও ইন্দুরকানী এ ৩টিতে ইভিএমএর মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

জেলা রিটার্নিং অফিস সূত্রে জানা গেছে, সদর উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ওই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এসএম বায়েজিদ হোসেন। তিনি সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও জেলা ছাত্রলীগের সাবেক নেতা। তিনি দেয়াত-কলম প্রতীক নিয়ে ৩২,৭৪৭ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী আনারস প্রতীকের শফিউল হক মিঠু পেয়েছেন ৩,৪৯৪ ভোট।

নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এস.এম নুরে আলম সিদ্দিকী শাহীন। তিনি পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য ও সাবেক মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের ছোট ভাই তিনি দোয়াত-কলম প্রতীক নিয়ে ১৯২৭৯ ভোট পেয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ঘোড়া প্রতীকের জাতীয় পার্টির মোহাম্মাদ আলী শিকদার পেয়েছেন ১৮,৮৪৮ ভোট।

ইন্দুরকানীতে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. জিয়াউল আহসান গাজী। তিনি আনারশ প্রতীক নিয়ে ১১,২০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী দোয়াত-কলম প্রতীকের বিএনপি নেতা মো. ফায়জুল রশিদ পেয়েছেন ৭৭৪৩ ভোট। এছাড়া

পিরোজপুর সদর উপজেলায় ১১০০৭ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তালা প্রতীকের মো. রফিকুল ইসলাম, ২২০৮ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন পদ্মফুল প্রতীকের শাহানাজ পারভীন (শানু)।

নাজিরপুর উপজেলায় ১৪,৬০৮ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছে চশমা প্রতীকের শেখ মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, ২৯,৮১৮ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সেলাই প্রতীকের আলো শিকদার।

এছাড়া জেলার ইন্দুরকানী উপজেলায় ৮৪৫৯ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছে তালা প্রতীকের মাহমুদুল হক দুলাল ও ১৭০৪৮ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কলস প্রতীকের দিলারা পারভীন।

সর্বশেষ