৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
২৪ বছরেও আলোর মুখ দেখেনি বরিশালের সুইমিংপুল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন! আমতলীতে কুরিয়ার সার্ভিসে ৮ কেজি গাঁজা, দেবর-ভাবি গ্রেপ্তার বাউফল উপজেলা নির্বাচনে জীবন্ত ঘোড়া নিয়ে মিছিল করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ আমি চেয়ারম্যান হতে নয়, এসেছি জনগণের সেবা করতে : খান মামুন আগৈলঝাড়ায় দুধ দিয়ে গোলস করে দল ত্যাগ করলেন বিএনপি নেতা বরিশালে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ২

পিরোজপুরে অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দিল সড়ক বিভাগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরে রাস্তার দুই পাশের অবৈধ স্থাপনা বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিয়েছে সড়ক ও জনপথ বিভাগ (সওজ)।

সড়ক বিভাগ খুলনা জোনের সিনিয়র সচিব ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইয়ানুর রহমান জানান, রোববার সকাল সাড়ে ১০টা থেকে খুলনা-বরিশাল মহাসড়কের পিরোজপুর অংশের উপজেলা চত্বর, বঙ্গবন্ধু চত্বর ও এর আশপাশ এলাকায় এ অভিযান চালানো হয়।

ইয়ানুর রহমান বলেন, পিরোজপুর সড়কের আওতাধীন বরিশাল-খুলনা সড়কের সিও অফিস বঙ্গবন্ধু চত্বরের আশপাশ ও পিরোজপুর হুলারহাট সড়কের দুপাশ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব অষ্টম বাংলাদেশ চীন মৈত্রী সেতুর কাউখালী প্রান্তের অ্যাপ্রোচ সড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চলমান আছে। “সড়ক ও জনপথ বিভাগের পক্ষ থেকে একাধিক নোটিস দেওয়ার পরও অবৈধ দখলদাররা সরে নাই। তাই সকাল থেকে মোবাইল কোর্টের মাধ্যমে অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম চালানো হচ্ছে।”

অভিযানে সড়ক ও জনপথ বিভাগের জায়গায় অবৈধভাবে গড়ে ওঠা প্রায় দুই শতাধিক পাকা-আধাপাকা ও কাঠের তৈরি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে বলে সওজের এ কর্মকর্তা জানান।

এ উচ্ছেদ অভিযান কার্যক্রম চলমান থাকবে জানিয়ে তিনি বলেন, “সড়কের দুপাশ দখলমুক্ত করে সড়ককে প্রশস্ত করার আহ্বান জানিয়েছিলেন সাধারণ মানুষ। উচ্ছেদ অভিযানে তারা খুশি।

সর্বশেষ