১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন

পিরোজপুরে অল্পের জন্য বেঁচে গেছেন ৬ জন যাত্রী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর থেকে ঢাকায় যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শবর্তী খালে পড়ে যাওয়ার পরও প্রাণে বেঁচে গেছে ওই বাসে থাকা ছয় যাত্রী। বৃহস্পতিবার (৩০জুলাই) রাত ১০ টার দিকে পিরোজপুর সদর উপজেলার পিরোজপুর-গোপালগঞ্জ-ঢাকা সড়কের পাঁচপাড়া এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে তৈশী পরিবহনের ওই বাসটি খালে পড়ে যায়। বরগুনা জেলার পাথরঘাটা থেকে ছেড়ে আসা বাসটি পিরোজপুরের উপর দিয়ে ঢাকায় যাচ্ছিল।
খবর পেয়ে পিরোজপুর ও নাজিরপুর ফায়ার স্টেশন থেকে তিনটি টিম সাথে সাথেই ঘটনাস্থলে গিয়ে ছয় জনকে উদ্ধার করে। এদের মধ্য থেকে তিনজনকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে এ ঘটনার পর বাসের চালককে পাওয়া যায়নি।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মঈনুল হাসান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহনেওয়াজ, পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাঃ নূরুল ইসলাম বাদল।
তবে আধুনিক যন্ত্র না থাকায় তাৎÿণিকভাবে বাসটিকে উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিস।

সর্বশেষ