৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পবিপ্রবিতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে কর্মশালা ও আলোচনা সভা। দুমকি উপজেলা নির্বাচনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল। এনডিবিএ'র শোক প্রকাশ গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু ঝালকাঠিতে বড় ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগে ছোট গ্রেফতার ২৪ বছরেও আলোর মুখ দেখেনি বরিশালের সুইমিংপুল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন!

পিরোজপুরে একদিনে সর্বোচ্চ ৫০ জনের করোনা শনাক্ত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরে একদিনে সর্বোচ্চ ৫০ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্তের মধ্য দিয়ে এ সংখ্যা তিনশ’র কাছাকাছি চলে এসছে। বর্তমানে এ জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা ২৯৪ জনে।

পিরোজপুর সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, রোববার রাতে নতুন করে ৫০ জন রোগী শনাক্ত হয়। এটিই এ জেলায় একদিনে শনাক্ত সর্বোচ্চ সংখ্যক রোগী। আক্রান্তদের ৭ জনের বাড়ি পিরোজপুর সদর, ২৭ জনের বাড়ি মঠবাড়িয়া, ৮ জনের বাড়ি কাউখালী, ৫ জনের বাড়ি ভান্ডারিয়া এবং ৩ জনের বাড়ি নাজিরপুর উপজেলায়।

এছাড়া মোট আক্রান্ত ২৯৪ জনের মধ্যে সদর উপজেলায় ৫৭ জন, ভান্ডারিয়া উপজেলায় ৫৫ জন, মঠবাড়িয়া উপজেলায় ৯৯ জন, কাউখালী উপজেলায় ২০ জন, নেছারাবাদ উপজেলায় ২২ জন, ইন্দুরকানী উপজেলায় ২২ জন এবং নাজিরপুর উপজেলায় ১৯ জন রোগী রয়েছে।

এ পর্যন্ত আক্রান্তদের মধ্য থেকে সুস্থ্য হয়েছেন ১৪২ জন এবং এ রোগে আক্রান্ত হয়ে মারা গেছে ৫ জন।
রোববার পর্যন্ত পিরোজপুর থেকে মোট ২,৬১৫ জনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। তবে এখনও ৮১৯ জনের নমুনার প্রতিবেদন হাতে পায়নি স্বাস্থ্য বিভাগ।

সর্বশেষ