২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
খাল ও ড্রেন পরিষ্কার না করায় মশার উপদ্রব : মেয়র খোকন সেরনিয়াবাত আমতলীতে বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে কোপালো স্বামী গৌরনদীতে সিএইচসিপি’র বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ভোলায় ডাকঘরে পোস্ট মাস্টারের আইসক্রিম ডিলারের ব্যবসা উজিরপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৫ তীব্র তাপদাহ থেকে মুক্তি পেতে আমতলীতে সালাতুল ইসতিসকার নামাজ আদায় পিরোজপুরে বাসের ধাক্কায় ফেরিতে থাকা ৪ মোটরসাইকেল নদীতে বরগুনায় ডায়রিয়ার প্রকোপ : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৮৩ জন পটুয়াখালীতে তীব্র দাবদাহ ও খরা থেকে মুক্তি পেতে ইসতিসকার নামাজ আদায় বিসিএস পরীক্ষায় অংশ নিতে বাস সহায়তা দেবে ববি কর্তৃপক্ষ

পিরোজপুরে চাপ ছাড়াই টিউবওয়েলে উঠছে পানি, জ্বলছে আগুন!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: কল চাপলে পানি উঠবে এটাই স্বাভাবিক। কিন্তু চাপ ছাড়াই কলে পানি ও গ্যাস আসছে পিরোজপুরের একটি টিউবওয়েলে। জ্বলছে আগুনও। আর এটি দেখতে ভিড় জমাচ্ছে উৎসুক জনতা।

পিরোজপুর পৌর শহরের ঝাটকাঠির সাহেব পাড়া এলাকার সুশীল চন্দ্র শীল তার বাড়িতে পানির প্রয়োজন মেটাতে সাত দিন আগে একটি টিউবওয়েল স্থাপন করেন। এরপর থেকেই চাপা ছাড়াই টিউবওয়েল থেকে অনবরত পানি ঝরছে।

সুশীল চন্দ্র শীল জানান, শুক্রবার (২৪ মার্চ) সন্ধ্যায় এক উৎসুক ব্যক্তি ওই পানিতে দিয়াশলাইয়ের কাঠি ফেললে আগুন জ্বলে ওঠে। মুহূর্তে সেখানে লোকজনের ভিড় জমে যায়। অনেকে ছবি তুলে নেটে দিলে সে সংবাদ আশপাশে ছড়িয়ে পড়ে। হাজির হয় প্রশাসনের লোকজন। এরই মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে এলাকায়।

ঝাটকাঠি এলাকার বাসিন্দা সাইফুল ইসলাম বলেন, ‘কয়েক দিন ধরে টিউবওয়েল থেকে অনবরত পানি বের হচ্ছে। সেটা আমরা অনেকেই দেখেছি। কিন্তু শুক্রবার সন্ধ্যা থেকে আগুন জ্বলছে, এটা দেখে এলাকায় যেমন আতঙ্ক ছড়িয়ে পড়েছে, তেমনি যেকোনো সময় ঘটতে পারে বড় দুর্ঘটনা।

এ ঘটনা শুনে রাতেই সেখানে হাজির হন পিরোজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম জাহান। তিনি বলছেন, এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হচ্ছে।

পাঁচ বছর আগে জেলার ভান্ডারিয়ায় এ-জাতীয় আরেকটি ঘটনা ঘটেছিল।

সর্বশেষ