২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শনিবারও খোলা থাকবে সকল শিক্ষা প্রতিষ্ঠান খাল ও ড্রেন পরিষ্কার না করায় মশার উপদ্রব : মেয়র খোকন সেরনিয়াবাত আমতলীতে বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে কোপালো স্বামী গৌরনদীতে সিএইচসিপি’র বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ভোলায় ডাকঘরে পোস্ট মাস্টারের আইসক্রিম ডিলারের ব্যবসা উজিরপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৫ তীব্র তাপদাহ থেকে মুক্তি পেতে আমতলীতে সালাতুল ইসতিসকার নামাজ আদায় পিরোজপুরে বাসের ধাক্কায় ফেরিতে থাকা ৪ মোটরসাইকেল নদীতে বরগুনায় ডায়রিয়ার প্রকোপ : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৮৩ জন পটুয়াখালীতে তীব্র দাবদাহ ও খরা থেকে মুক্তি পেতে ইসতিসকার নামাজ আদায়

পিরোজপুরে দুই ইউনিয়নবাসীর সংঘর্ষ, আহত ২০

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুর সদর উপজেলায় ধান ভাঙানোকে কেন্দ্র করে দুই ইউনিয়নবাসীর মধ্যে সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে তিন জনকে আটক করেছে।

আজ সোমবার সকালে সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের চুঙ্গাপাশা বাজার এবং পাশ্ববর্তী টোনা ইউনিয়নের চলিশা বাজারে সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে চুঙ্গাপাশা বাজারের একটি রাইস মিলে মালিক আমিনুল ইসলামের সঙ্গে ধান ভাঙানোর পর অতিরিক্ত চাল রাখা হয়েছে নিয়ে কথা কাটাকাটি হয় মনির নামে একজনের। পরে এনিয়ে মারামারির ঘটনা ঘটলে দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাঁন মিয়া তা সমাধান করেন।

পরে চাঁন মিয়াকে চলিশা বাজারে আটক করে হামলা করা হয়েছে এই গুজবে দূর্গাপুর ইউনিয়নের লোকজন হামলা করে। এ সময় স্থানীয়দের জড়ো হওয়ার জন্য চুঙ্গাপাশা বাজারের মাইক থেকেও ঘোষণা দেওয়া হয়। এতে সহস্রাধিক মানুষ জড়ো হয়ে খালের দুই প্রান্ত থেকে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

চুঙ্গাপাশা বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম জানান, রাইস মিলে যে সমস্যার সৃষ্টি হয়েছিল সেটি তাৎক্ষণিকভাবে সমাধান হয়ে যায়। এরপর হঠাৎ করে টোনা ইউনিয়নের লোকজন তাদের উপর হামলা করলে বিষয়টি দুই ইউনিয়নের লোকজনের মধ্যে ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করেছে বলে জানান পিরোজপুর সদর থানার পরিদর্শক আব্দুস সোবাহান। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

সর্বশেষ