১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

পিরোজপুরে নবনির্বাচিত চেয়ারম্যানকে ফুলের মালা পরিয়ে দেওয়া সেই এসআই ক্লোজড

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :::: পিরোজপুরের স্বরূপকাঠির গুয়ারেখা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান গাজী মিজানুর রহমানকে পুলিশের এসআই ফুলের মালা গলায় পরিয়ে দেওয়ার ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ঘটনায় নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার এসআই মুজিবুল হককে সোমবার রাতেই পিরোজপুর পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ শফিকুর রহমান জানান, পুলিশের ইউনিফর্ম পরে কোনো জনপ্রতিনিধির গলায় ফুলের মালা পরিয়ে দেওয়ার দায় পুলিশ বিভাগ কখনো নেবে না। তাকে ক্লোজড করা হয়েছে এবং তদন্তসাপেক্ষে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয় জেলার মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারকে তদন্ত করতে বলা হয়েছে।

সোমবার সন্ধ্যায় নির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার পরে পাটিকেলবাড়ি মাজারের প্রার্থীর নির্বাচনী ক্যাম্পের সামনে মাল্যদানের ঘটনা ঘটে বলে ভাইরাল হওয়া ছবিতে উল্লেখ করা হয়।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচিত হয়েছেন গাজী মিজান।

এ বিষয়ে এসআই মো. মুজিবুল হকের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার সময় তিনি ওই জায়গায় নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন। এ সময় লোকজনের মাল্যদানের ফাঁকে নবনির্বাচিত চেয়ারম্যান মিজান গাজী পুলিশের প্রশংসা করে মালাটি হঠাৎ তার গলায় পরিয়ে দেওয়ার চেষ্টা করেন। এসআই মুজিবুল হক তার গলায় পরানো ওই মালা হাত দিয়ে ফিরিয়ে দেন বলে জানান। তিনি ইচ্ছা করে মালা না দিয়েও বিপদে পড়েছেন বলে আক্ষেপ করেন।

মুজিবুল হককে ক্লোজ করার সত্যতা স্বীকার করেন নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ওসি মো. জাফর আহমেদ। মুজিবুল হককে একজন সহজ-সরল মানুষ হিসেবে দাবি করেন তার সহকর্মীরা।

সর্বশেষ