৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে নসিমনের চাকা ফেটে বাসের সাথে সংঘর্ষ, নিহত বেড়ে ৫

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে নসিমনে যাত্রীবাহী বাসের চাপায় চিকিৎসাধীন অবস্থায় আরও দুজন মারা গেছেন। এ নিয়ে এ দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো পাঁচ জনে।

শুক্রবার (১৭ মার্চ) দিবাগত রাতে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে গুরুতর আহত দুজন চিকিৎসাধীন মৃত্যু হয়। তারা হলেন – শাহিন মোল্লা (১৮) ও সাব্বির (২০)।

খুমেক হাসপাতালের ওয়ার্ড মাস্টার আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, শাহিন মোল্লাকে জরুরি বিভাগেই মৃত ঘোষণা করা হয়। ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় সাব্বির মারা যান।

এর আগে, শুক্রবার বিকেল ৫টার দিকে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এতে তিনজন নিহত হন। তারা হলেন – বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার চোমরা গ্রামের আবুল হোসেন মিনার ছেলে মো. ইয়াসিন মিনা, কচুয়া উপজেলার আল আমিন মল্লিকের ছেলে মো. শাহিন মল্লিক এবং কচুয়া উপজেলার মো. বাদশা।

জানা যায়, বাগেরহাট জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকা থেকে একটি বিয়ে বাড়িতে ক্যাটারিং সার্ভিস (খাবার পরিবেশন) করার জন্য তারা নসিমনে করে ২১ জন পিরোজপুরের ভান্ডারিয়া এলাকায় যেতে ছিলো। তাদের বহন করা নসিমনটি পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা এলাকায় এলে ডান পাশের চাকাটি ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরিত দিক দিয়ে আসা একটি বাসের সাথে সংঘর্ষ হয়। এতে করে ঘটনাস্থলে দুই জন মারা যায় এবং হাসপাতালে নিয়ে আসলে আরেকজন মারা যায়। এছাড়া গুরুতর আহত কয়েকজনকে খুলনা মেডিকেল কলেজ হাসতাপালে পাঠানো হয়েছে।

সদর থানার ওসি মাসুদুজ্জামান জানান, দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করা হয়েছে। এছাড়া আহতদের হাসপাতালে নেয়া হয়েছে।

সর্বশেষ