১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে পূর্ব শত্রুতার জেরে কু*পি*য়ে যুবকের পা বি*চ্ছিন্ন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুর সদর উপজেলার মুলগ্রাম এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে গোলাম রসুল খান (৪৫) নামের এক যুবকের পা কুপিয়ে পা বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহম্পতিবার (২৩ মে) সকালে পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়নের টোনা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত গোলাম রসুল খান সদর উপজেলার টোনা ইউনিয়নের মূলগ্রাম গ্রামের আইয়ূব আলী খানের পুত্র।

আহত রসুলের ভাইয়ের ছেলে রাসেল খান জানান, সকালে টোনা বাজার এলাকায় স্থানীয় একটি রাস্তায় বালি ভরাট ও সুপারী বাগান বিক্রয় নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ একই এলাকার গিয়াস, শহীদ, হাফিজুল, জালালসহ কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে গোলাম রসুলকে কুপিয়ে গুরুত্বর আহত করে। এ সময় হামরাকারীদের ধারালো অস্ত্রের কোপে গোলাম রসুলের পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা গোলাম রসুলকে ফেলে চলে গেলে তাকে উদ্ধার করে গুরুত্বর আহতবস্থায় পিরোজপুর জেলা হাসপাতালে আনা হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আফিস আহমেদ জানান, সকালে গুরুত্বর আহত অবস্থায় এক ব্যাক্তিকে হাসপাতালে আনা হয়। তার দুই পায়ে এবং শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত ছিলো। তার শরীর থেকে একটি পা বিচ্ছিন্ন ছিলো। তার অবস্থা গুরুত্বর হওয়ার কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পিরোজপুর সদর থানার ওসি মো: আসিকুজ্জামান জানান, ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ