১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

পিরোজপুরে প্রিজনভ্যান থামিয়ে চালককে মারধর; জেলা পরিষদের সাবেক সদস্যসহ গ্রেফতার-৬

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে আসামী বহনকারী প্রিজনভ্যান আটকে চালককে মারধরের ঘটনায় জেলা পরিষদের সাবেক সদস্য রফিকুল ইসলাম সুমনসহ ৬ জনকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। এ ঘটনায় গ্রেফতারকৃত ৬ জনসহ নামীয় ৮ জন এবং অজ্ঞাতনামা আরও ৭-৮জনকে আসামী করে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হল- জেলা পরিষদের সাবেক সদস্য রফিকুল ইসলাম সুমন (৩৮), নয়ন সেখ (২৬), আলী হাসান লিয়ন (৩২), সাদ্দাম সেখ (৩২), আলী ইমাম অনি (২৮) এবং জাকারিয়া আল জাওয়াব (২৫)। এদের সকলের বাড়ি পিরোজপুর সদর উপজেলার ভাইজোড়া এলাকায়।
জানা গেছে, বৃহষ্পতিবার বিকেলে জেলার মঠবাড়িয়া আদালত থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীসহ বিভিন্ন মামলার ১০ জন আসামী নিয়ে পুলিশের একটি প্রিজন ভ্যান পিরোজপুর জেলা কারাগারে আসতেছিলো। পথিমধ্যে সন্ধ্যা পৌনে ৬টার দিকে পিরোজপুর সদর উপজেলার ভাইজোড়া ডাক্তারবাড়ী এলাকায় পিরোজপুর-পাড়েরহাট সড়কে মোটর সাইকেলকে সাইড দেওয়ার বিষয়কে কেন্দ্র করে প্রিজনভ্যানের গতিরোধ করে গাড়ির চালক পুলিশ কনেষ্টবল সাজেদুল করিমের সাথে বাকতিন্ডায় জড়িয়ে পড়ে মোটর সাইকেলের আরোহী জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন খান । এ সময় জেলা পরিষদের সাবেক সদস্য রফিকুল ইসলাম সুমন ও তার সাথে ৭-৮ জন যুবক মটর সাইকেল আরোহীর পক্ষ নিয়ে প্রিজনভ্যানের চালক পুলিশ কনেষ্টবল সাজেদুল করিমকে বেধরক মারধর করে।
এ ঘটনার পর পুলিশ বৃহস্পতিবার (১৪ মার্চ) রাতে ভাইজোড়া ডাক্তারবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেফতার করে। ঘটনার পর থেকে জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জাকির হোসেন খান পলাতক রয়েছেন।
এ ঘটনায় এস আই কামরুল হাসান বাদী হয়ে তাদের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় মামলা দায়ের করেন।
পিরোজপুর সদর থানার ওসি মো. আশিকুজ্জামান জানান, পুলিশের প্রিজনভ্যানের গতিরোধ করে গাড়ির চালককে মারধর ও সরকারী কাজে বাধা সৃষ্টির অভিযোগে থানায় মামলা হয়েছে। মামলায় গ্রেফতারকৃতদেরসহ নামীয় ৮জন এবং অজ্ঞাতনামা আরও ৭/৮জনকে আসামী করা হয়েছে। মামলার অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ