২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে বাসচাপায় কলেজ ছাত্র নিহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ইন্দুরকানীতে বাস চাপায় মোটর সাইকেল আরোহী মো. আল মারুফ লিয়ন (২৩) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এ সময় মাহামুদ হোসেন (২২) নামের তার এক বন্ধু আহত হয়েছে। মঙ্গলবার (০৮ ডিসেম্বর) উপজেলার পাড়ের হাট সড়কের চারাখালীর শেখ ফজলুল হক ব্রীজের সংযোগ সড়কে এ দূর্ঘটনাটি ঘটেছে। নিহত লিয়ন উপজেলার সদর ইউনিয়নের সেউতিবাড়িয়া গ্রামের আব্দুল কাদের হাওলাদারের ছেলে। সে খুলনায় একটি বেসরকারী টেক্সটাইল কলেজের শেষ বর্ষের ছাত্র।
নিহতের পরিবার, স্থাণীয় ও থানা পুলিশ সূত্র জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই কলেজ ছাত্র ও তার বন্ধু মাহামুদ হোসেন একটি মোটর সাইকেলে করে পিরোজপুরের দিকে যাচ্ছিলো। এ সময় শেখ ফজলুল হক সেতুর ঢালে চন্ডিপুরের দিকে যাওয়া সময় পায়রা পরিবহন নামের একটি বাস তাদের চাপা দেয়। এতে ওই মোটর সাইকেলে থাকা দুই আরোহী গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা তাদে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যর চিকিৎসক কলেজ ছাত্র লিয়নকে মৃত্যু বলে ঘোষনা করেন।
এ ব্যাপারে জেলা আবাসিক চিকিৎসক (আরএমও) ডাক্তার মো. নিজাম উদ্দিন জানান, আহত ২ জনের মধ্যে কলেজ ছাত্র লিয়নকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।
|

সর্বশেষ