১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

পিরোজপুরে বাস অটো ও মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৭ ; আহত ১৩

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত সহ অন্ত:ত ১৩ জন গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহতদের খুলনা ও বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (৮ মার্চ) দুুপুর ১২টার দিকে পিরোজপুরের সদর উপজেলার পিরোজপুর- পাড়েরহাট সড়কের ঝাউতলা বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকায়। নিহতরা হলেন-জেলার সদর উপজেলার উত্তর শংকরপাশা গ্রামের জাকির হোসেন হাওলাদারের ছেলে নাঈম হাওলাদার (১৯) ও একই গ্রামের মোসাম্মাৎ মানসুরা বেগম (৫০), জেলার ইন্দারকানী উপজেলার গদারহাওলা গ্রামের আক্কেল আলী হাওলাদরের ছেলে হেমায়েত হাওলাদার (৫০), একই গ্রামের ইদ্রিস ফরাজীর ছেলে মো. খায়রুল ফরাজী (২০), বাকী ২ জনের পরিচয় পাওয়া যায় নি। নিহতদের ৬ জনেই অটোরিকশাটির যাত্রী ছিলেন। আর অন্য একজন মোটর সাইকেলের চালক ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর পৌনে ১২ টার দিকে পিরোজপুর থেকে ছেড়ে আসা একটি অটোরিকশা সদরের ঝাউতলা নামক স্হানে গিয়ে যাত্রী নামাচ্ছিল। এ সময় পিরোজপুর থেকে একটি যাত্রীবাহী বাস ইন্দুরকানী যাবার পথে ওই অটোরিকশাকে ক্রোস করার সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলকে সাইড দিতে গেলে অটোরিকশা, মোটর সাইকেল ও বাসের ত্রিমুখী সংঘংর্ষ ঘটে। এতে ৭ জন নিহত হয়। এ ঘটনায় আরোও ১৩ জন আহত হন।

পিরোজপুর সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশিকুজ্জামান বাস চাপায় ৭ জনের মৃত্যু সহ ১৩-১৪ জনের আহতের খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, সেখানে নিহতদের নাম পরিচয়ের সনাক্তের কাজ চলছে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।

পিরোজপুর জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন কর্মকর্তা মো. রেজোয়ান হোসেন জানান, বাসটি ব্রেক ফেল করে ব্যাটারি চালিত ওই অটোরিকশা ও মোটর সাইকেলটি চাপা দেয়। এতে অটোরিকশায় থাকা ৬ যাত্রী সহ মোটর সাইকেল চালক ঘটনা মারা গেছেন। এসময় বাসটি রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা লেগে বাসে থাকা যাত্রীদেরও কয়েকজন আহত হয়েছেন।

পিরোজপুর জেলা হাসাপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার পার্থ বিশ্বস বলেন, গুরুতর আহত অবস্থায় নাঈম হাওলাদার (১৯), মোসাম্মাৎ মানসুরা বেগম (৫০), হেমায়েত হাওলাদার (৫০), মো. খায়রুল ফরাজী (২০) ও পরিচয়হীন ২ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। অন্য একজন খুলনা নেয়ার পথে মৃত্যু হয়েছে।আহতদের পিরোজপুর হাসপাতালে ও গুরুতর আহতদের খুলনা ও বরিশালের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে

সর্বশেষ