১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরে ষষ্ঠ উপজেলা নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে জেলা বিএনপি।রোববার (৫ মে) বিকেলে সদর উপজেলার বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করা হয়।

কেন্দ্রীয় সদস্য ও জেলা বিএনপি’র আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেনের নেতৃত্বে এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য মো. কামরুজ্জামান চাঁন, দুর্গাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মো. মোস্তফা, জেলা আহবায়ক জাহিদুল ইসলাম জাহিদ, জেলা ছাত্রদলে সহ-সভাপতি ইমরান আহমেদ সজিব, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন তালুকদার কুমার, যুগ্ম সাধারণ সম্পাদক এসকে আলামিন প্রমুখ।

লিফলেট বিতরণ ও গণসংযোগ কর্মসূচিতে বিএনপির নেতাকর্মীরা একতরফা নির্বাচনের সময় ভোটকেন্দ্রে না যাওয়া-সহ সার্বিকভাবে নির্বাচনী কর্মকাণ্ড থেকে বিরত থাকার আহবান জানান।

জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন বলেন, আগামী ৮ তারিখ নাকি এ দেশে ভোট হবে, এই ভোট জনগণের ভোট নয়। যখন দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সাধারণ মানুষ দিশেহারা, তখন লুটপাট আর ডামি সংসদ নির্বাচন করা হয়েছে। এখন একপেশেভাবে উপজেলা নির্বাচন করা হচ্ছে। ভোট কেন্দ্র গেলে আপনারা দেখবেন যে আপনার ভোট অন্য কেউ দিয়ে যাবে। বিগত নির্বাচনে আপনারা দেখেছেন যে দিনের ভোট রাতে হয়েছে। যতক্ষণ পর্যন্ত তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না হবে, ততক্ষণ পর্যন্ত আমরা লড়াই চালিয়ে যাবো।

সর্বশেষ