১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

পিরোজপুরে ভয়াবহ অগ্নিকান্ডে ১০ টি দোকান পুড়ে ছাই

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের নাজিরপুর উপজেলার গাঁওখালী বাজারে ভয়াবহ অগ্নিকান্ড ঘটেছে। এ অগ্নিকান্ডে ঐ বাজারের প্রায় ১০ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডে এক থেকে দেড় কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে বাজারের ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা দাবী করেছেন।

বুধবার রাত সাড়ে ১১ টার দিকে মধ্যবাজারের প্রবীন কর্মকারের দোকান থেকে আগুনের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে। মুহুর্তেই আগুন পাশে থাকা মুদি দোকান ও বইয়ের দোকানে ছড়িয়ে পরে। এর মধ্যে পাশের কাপড়ের দোকান সহ তেলের দোকানে আগুন দ্রুত ছড়িয়ে পরে।

এদিকে নাজিরপুর ফায়ার সার্বিস ও সিভিল ডিফেন্সের দুইটি ইউনিট প্রায় ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

বাজারের ব্যবসায়ী সুখরঞ্জন জানান, অগ্নিকান্ডে বাজারের ১০ টি দোকানসহ দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এই অগ্নিকান্ডে নগদ টাকা মালামালসহ প্রায় দেড় কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে এ ক্ষতির পরিমান আরো বাড়তে পারে।

নাজিরপুর ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয় আমরা আগুন নিয়ন্ত্রন করতে সক্ষম হয়েছি। বাজারের ব্যবসায়ী ও ক্ষতিগ্রস্থদের সাথে কথা বলে ক্ষতির পরিমান কত হয়েছে তা আপনাদেরকে পরে জানাব।

নাজিরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) শেখ আশ্রাফুজ্জামান জানান ঐ রাতেই আমাদের টিম এবং ফায়ার সার্ভিস টিম এক সাথেই কাজ করেছি বিধায় দ্রুত আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছি।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান মাষ্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, বিশিষ্ট সমাজসেবক নজরুল ইসলাম শেখ (বাবুল)সহ অন্যান্য নেতৃবৃন্দ অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন।

সর্বশেষ