২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চরকাউয়ায় যুবলীগ নেতা খান মামুনের গণসংযোগ বাংলাদেশে বর্তমানে ভারতের তাবেদার সরকার শাসন করছে : বরিশালে ভিপি নুর বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ, ইমামের কক্ষে আগুন উজিরপুরে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাউখালীতে পাটি খাতে রূপালী ব্যাংকের ক্লাস্টার ভিত্তিক ঋণ বিতরণ বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক রাজাপুরে নিখোজ ভ্যান চালকের লাশ ভাসছিলো নদীতে

পিরোজপুরে মসজিদ নির্মাণকালে ক্রেন উল্টে শ্রমিক নিহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের নাজিপুরে একটি মসজিদ নির্মাণের সময় পাইলিংয়ের ক্রেন উল্টে এক শ্রমিক নিহত হয়েছেন, আহত হয়েছেন দুই জন।

বুধবার উপজেলার স্টেডিয়াম সংলগ্ন এলাকায় নির্মাণাধীণ মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে এই দূর্ঘটনা ঘটে বলে নাজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. জাকারিয়া জানান।

নিহত তরিকুল ইসলাম (৪০) বাগেরহাটের কচুয়া উপজেলার লড়াকু গ্রামের সরোয়ার মল্লিকের ছেলে।

আহত হাফিজুর রহমান (৩০) ও মিরাজুল শেখও (৩৬) একই এলাকার বাসিন্দা। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে থাকা নির্মাণ শ্রমিক জাকির শেখ জানান, বিকালে কয়েকজন শ্রমিক পাইলিং বসানোর কাজ করছিলেন। এক সময় হঠাৎ পাইলিং কাজের জন্য বসানো ক্রেনের একটি টানা ছিঁড়ে যায় এবং ক্রেনটি মাটিতে উল্টে পড়ে।

“ক্রেনের উপরে থাকা তরিকুল, হাফিজুর ও মিরাজুল গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে তরিকুল মারা যান।”

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক এএইচএম মোস্তফা কায়সার বলেন, হাসপাতালে আনার পরপরই তরিকুলের মৃত্যু হয়েছে। অন্য দুইজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নাজিরপুর থানার পরিদর্শক জাকারিয়া বলেন, পাইলিং কাজের সময় ক্রেন উল্টে পড়ে তিন জন আহত হন। পরে তাদের একজন মারা যান। এই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সর্বশেষ